বড় খবর

Gourab Roy Chowdhury: বোন টিউমারে আক্রান্ত গৌরব! মন ভাল করতে হাসপাতালেই জন্মদিন পালন

এখন কেমন আছেন অভিনেতা?

Gourab Roy Chowdhury
অভিনেতা গৌরব রায় চৌধুরি হাসপাতালে ভর্তি

গুরুতর অসুস্থ টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরি (Gourab Roy Chowdhury)। ভর্তি হাসপাতালে। এদিকে অভিনেতার জন্মদিন ছিল শুক্রবার। শারীরিক পরিস্থিতি নিয়ে মনটাও বিশেষ ভাল নেই তাঁর। আর সেই প্রেক্ষিতেই গৌরবের মন ভাল করতে হাসপাতালে জন্মদিন পালন করা হল। উদ্যোগ নিয়ে চিকিৎসক-নার্সরাই কেক আনালেন। হাসপাতালের বিছানায় শুয়েই রেড ভেলভেট কেক কাটলেন গৌরব।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়ে অসুস্থ বোধ করেন তিনি। গত মঙ্গলবার মুখে ফোঁড়ার তীব্র যন্ত্রণায় কাতর হয়ে পড়েন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, বাঁ দিকের চোখ ফুলে গিয়ে খুলতে অবধি পারছিলেন না। বুধবার এমতাবস্থায় হাসপাতালে ভর্তি হন গৌরব। উপরন্তু এর আগে কনুইয়ে একটি বোন টিউমার ধরা পড়ে। অনেকদিন ধরেই সেই ব্যথা ভোগাচ্ছিল তাঁকে। সেই বোন টিউমারকেই বায়োপসি করে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। শনিবার অর্থাৎ আজ সেই বায়োপসি হচ্ছে। রিপোর্ট আসবে সম্ভবত পরদিন কিংবা সোমবার। সেই রিপোর্টে কী আসে, সেটারই অপেক্ষায় রয়েছেন গৌরব রায় চৌধুরি।

[আরও পড়ুন: করোনার কোপে কর্মহীন, মাছ বেচে পেট চালাচ্ছেন প্রসেনজিৎ-সব্যসাচীর সহ-অভিনেতা]

বর্তমানে মুখে ফোঁড়ার সংক্রমণ কমে এলেও বোন টিউমারের সমস্যাটা বেজায় ভোগাচ্ছে অভিনেতাকে। চিকিৎসকের পরামর্শে অনেক রকমের অ্যান্টিবায়োটিক চলছে বলেও জানান তিনি। গৌরবের চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানা গিয়েছে। তবে বায়োপসি রিপোর্ট কী আসে? সেই অপেক্ষাতেই রয়েছেন ‘ওগো নিরুপমা’ আবির ওরফে গৌরব রায় চৌধুরি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali television actor gourab roy chowdhury is hospitalized

Next Story
অসুস্থ Mimi Chakraborty, কসবায় ভুয়ো ভ্যাকসিন নেওয়ার জের?mimi chakraborty sick after taking fake vaccine
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com