scorecardresearch

বড় খবর

দুর্ঘটনায় গুরুতর চোট পেলেন ‘মিঠাই’-এর আদিত্য, মাথায় পড়ল ৫টা সেলাই!

উদ্বিগ্ন অনুরাগীরা। কী করে ঘটল এমন দুর্ঘটনা?

Neil Chatterjee

টেলিদর্শকদের কাছে তিনি অতি পরিচিত ‘মিঠাই’-এর আদিত্য বলে। তবে এই মুহূর্তে তিন তিনটে বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন আদিত্য ওরফে নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee)। ‘মিঠাই’ ছাড়াও ‘কড়িখেলা’, ‘কন্যাদান’-এ নীলের অভিনয় মুগ্ধ করেছে টেলিদর্শকদের। তাছাড়া সুঠাম, সুদর্শন অভিনেতার মহিলা অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়! টেলিদর্শকদের প্রিয় সেই নীল চট্টোপাধ্যায়-ই দুর্ঘটনার কবলে। মাথায় গুরুতর চোট পেয়েছেন। যার জেরে কপালে সেলাই পড়েছে ৫টা।

কী করে ঘটল এমন দুর্ঘটনা? বাথরুমে পা পিছলে পড়ে গিয়েছিলেন নীল। আর তাতেই ঘটে এমন বিপত্তি। সকালে বাথরুমে গিয়েছিলেন। পা স্লিপ করে কলের উপর সজোরে গিয়ে পড়ে মাথাটা। প্রচুর রক্তপাত হয়েছে বলেও জানিয়েছেন অভিনেতা। পাঁচটা স্টিচ দিতে হয়েছে। দুর্বল অনুভব করছিলেন। চিকিৎসকের পরামর্শমতো ওষুধ চলছে। তবে এখন আগের তুলনায় অনেকটা সুস্থ রয়েছেন বলেই জানিয়েছেন টেলি-অভিনেতা।

[আরও পড়ুন: সৌহার্দ্যের নজির গড়লেন ভাস্বর, কলকাতায় বসেই ‘দুঃস্থ’ কাশ্মীরি মেয়ের বিয়ে দিচ্ছেন অভিনেতা]

তবে দেখা দিয়েছে সমস্যা। আজ থেকে ‘কড়িখেলা’র শুট ফ্রম হোম শুরু। তাই এই শারীরিক পরিস্থিতি নিয়ে কিংবা মাথায় ব্যান্ডেজ তিনি কতটা শুটিং করতে পারবেন, সেই চিন্তাতেই রয়েছেন।

এর আগে নীল ‘সৌদামিনীর সংসার’ ধারাবাহিকে ‘লোকু’র চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। চলতি বছরের জানুয়ারি মাসেই বান্ধবী পৃথার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali television actor neil chatterjee is injured