টেলিপাড়ার ‘মা লক্ষ্মী’দের লক্ষ্মীপুজো, এক নজরে

Laxmi Puja: বাংলার টেলি-অভিনেত্রীরা প্রতি বছরের মতো এবছরও ধুমধাম করে লক্ষ্মীপুজো করলেন তাঁদের বাড়িতে। নিজে হাতে আলপনা দেওয়া, পুজোর সব আয়োজন করার মজাটাই আলাদা।

By: Kolkata  Updated: October 15, 2019, 06:53:12 AM

Lakshmi Puja by Bengali actresses: এবছর লক্ষ্মীপুজো পড়েছিল মাসের দ্বিতীয় রবিবার। এমনিতেই এই দিনটা টেলিপাড়ার ছুটির দিন। তাই অভিনেত্রীরা প্রস্তুতির জন্য সারাদিনটা পেলেন। আবার অনেক ইউনিটে এখনও পুরোদমে শুটিং শুরু হয়নি। লক্ষ্মীপুজোর পরেই শুরু হওয়ার কথা শুটিং। তাঁদের কাছে গতকালই ছিল পুজোর ছুটির শেষ দিন। যাঁরা নিজে হাতে পুজো করেননি, তাঁরা চুটিয়ে আড্ডা দিলেন আর লক্ষ্মীপুজোর নিমন্ত্রণ রক্ষা করলেন সহ-অভিনেত্রী অথবা আত্মীয়-বন্ধুদের বাড়ি।

অঙ্কিতা মজুমদারের পালের বিয়ের পরে প্রথম লক্ষ্মীপুজো। এই প্রথম সবকিছু নিজের হাতে আয়োজন করলেন তাঁর গুয়াহাটির শ্বশুরবাড়িতে। আলপনা দেওয়া থেকে শুরু করে নাড়ু বানানো– সবই। আর সেই সব মুহূর্তকে ফ্রেমবন্দি করলেন তাঁর স্বামী। সোশাল মিডিয়ায় সেই সব ছবি ও ভিডিও শেয়ার করলেন অঙ্কিতা। দেখে নিতে পারেন নীচের এমবেড লিঙ্কটি ক্লিক করে–

টেলি-অভিনেত্রী রিয়া গঙ্গোপাধ্যায় দুই সন্তানের মা। সন্তানসন্ততি নিয়ে যাতে আগামী দিনগুলি ভালো কাটে সেই প্রার্থনাই করলেন মা লক্ষ্মীর কাছে।

Laxmi Puja 2019 at Riyaa Ganguly's place রিয়া গঙ্গোপাধ্যায়ের পুজো।

যত্ন করে সাজালেন লক্ষ্মী ঠাকুরকে আর ভিডিওতে ধরে রাখলেন কোজাগরী পুজোর জন্য সেজে ওঠা তাঁর টালিগঞ্জের বাড়ির ছবি। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

প্রত্যেক বছর নিয়ম করে, নিষ্ঠাভরে লক্ষ্মীপুজো করেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। নিজেকেও সাজান ভারি যত্ন করে। আর চমৎকার ভোগ রান্না করেন তাঁর মা। এই বছরও তাঁর টালিগঞ্জের ফ্ল্যাটে পুজো করলেন সুদীপ্তা। আর প্রতি বছরের মতো এবছরও পুজোর প্রসাদ খেতে এলেন তাঁর কাছের বন্ধুরা।

Sudipta Banerjee Laxmi Puja 2019 সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: টেলিপর্দায় দেবী লক্ষ্মী চরিত্রে নজর কেড়েছেন যে অভিনেত্রীরা

কাঞ্চনা মৈত্র ও সোনালী চৌধুরী, দুজনের বাড়িতেই বেশ ধুমধাম করে লক্ষ্মীপুজো হয়। সারি সারি নৈবেদ্যর থালি ও ভোগের আয়োজন দেখেই বোঝা যায় যে দুই অভিনেত্রীই আগের দিন থেকেই শুরু করে দেন প্রস্তুতি, যাতে আয়োজনে কোনও ত্রুটি না থাকে।

Laxmi Puja 2019 at Sonalee Choudhury and Kanchana Moitra বাঁদিকে সোনালি চৌধুরীর ও ডানদিকে কাঞ্চনা মৈত্রের বাড়ির ঠাকুর।

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও প্রতি বছর বড় করে লক্ষ্মীপুজো হয় এবং সেখানে আমন্ত্রিত থাকেন টেলিজগতের অনেকেই। এবছরও পুজো হল বন্দ্যোপাধ্যায় বাড়িতে আর পুজোর নিমন্ত্রণ রাখলেন ত্রিনয়নী-নায়িকা শ্রুতি দাস, ঐশ্বর্য সেন, ঐন্দ্রিলা বোস ও টেলিজগতের আরও অনেকে।

Laxmi Puja 2019 at actor Joyjit Banerjee's house বাঁদিক থেকে শেষাদ্রি গঙ্গোপাধ্যায়, শ্রুতি দাস, ঐন্দ্রিলা বসু, ঐশ্বর্য সেন, শ্রেয়া গঙ্গোপাধ্যায় ও শ্রাবণী খান।

আর যে অভিনেত্রীরা এখনও অতটা গিন্নি হননি, যাঁদের বাড়িতে তাঁদের মা-কাকিমারাই এখনও পুজোর সব দায়িত্ব সামলে থাকেন, তাঁরা ভারি সুন্দর করে সেজে আলপনা দিলেন আর বাড়ির পুজোতেই থাকলেন সর্বক্ষণ।

Promita Chakraborty Laxmi Puja 2019 প্রমিতা চক্রবর্তী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengali television actresses laxmi puja 2019

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement