একটু একা থাকার প্রয়োজন ছিল নিজের সঙ্গে: গৌরব

Bengali Television hero Gourab new look: বিগত দুমাস কেমন যেন ধরাছোঁয়ার বাইরে ছিলেন অভিনেতা গৌরব। ফিরলেন একটি সুখবর এবং সম্পূর্ণ নতুন একটি লুক নিয়ে।

By: Kolkata  Updated: August 10, 2019, 10:37:25 AM

Bengali Television Hero Gourab new serial: বাংলা টেলিপর্দার সবচেয়ে সুপুরুষ নায়কদের একজন গৌরব। শ্রীকৃষ্ণ রূপে তাঁকে যেমনটা মানিয়েছিল, আর অন্য কোনও অভিনেতাকে সত্যিই মানাত কি না কে জানে। ‘বেদেনি মলুয়ার কথা’ দিয়ে টেলিপর্দায় নায়কের যাত্রা শুরু হলেও, তাঁকে বিপুল জনপ্রিয়তা দিয়েছে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’। তার ঠিক পরেই ত্রিগুণাতীত মহাদেবের ভূমিকা। আবারও ‘আরব্য রজনী’-তে ফিরে যাওয়া ফ্যান্টাসি চরিত্রে। ‘আরব্য রজনী’-র কাজটি শেষ হওয়ার পরে, বিগত কয়েক মাস একেবারেই আড়ালে চলে গিয়েছিলেন গৌরব। অভিনেতা জানালেন যে তিনি ইচ্ছে করেই ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

Bengali Television hero Gourab Mondal new look ছবি সৌজন্য: গৌরব

”আমি একেবারেই গায়েব হয়ে গিয়েছিলাম, কারও সঙ্গে যোগাযোগ রাখিনি”, অল্প হেসে একটু রহস্য করেই যেন বললেন অভিনেতা, ”আমার এই ব্রেকটা খুব দরকার ছিল। মহাদেব শেষ হওয়ার পরে ঠিক করেছিলাম যে একটু একা থাকার প্রয়োজন আছে নিজের সঙ্গে। ‘আরব্য রজনী’-র কাজটা শেষ হতে তবে সুযোগ এল। পাহাড়ে চলে গেলাম। অনেকদিন ছিলাম পাহাড়ে। নিজের মতো ঘুরেছি, বিশ্রাম নিয়েছি, গান শুনেছি। যতটা সম্ভব কলকাতা আর কাজ থেকে নিজেকে বিচ্ছিন্ন করা যায়। তবে একেবারে কাজ না করে বসে ছিলাম তা নয়। কয়েকটা অ্যাডের কাজ ছিল। আমি লুকটা একেবারে বদলে ফেলতে চেয়েছিলাম।”

Bengali Television hero Gourab Mondal back with new look new serial ছবি সৌজন্য: গৌরব

আরও পড়ুন: এক সপ্তাহে ৯০ পয়েন্ট বাড়ল চ্যানেল রেটিং! সেরা তিনে ‘কৃষ্ণকলি’, ‘ত্রিনয়নী’, ‘নকশিকাঁথা’

গৌরব বরাবরই তাঁর লুক নিয়ে অত্যন্ত সচেতন এবং অসম্ভব ওয়ার্কআউট ফ্রিক। সব সময়ে যে জিমে গিয়ে শরীরচর্চা করছেন তা নয়। খোলা আকাশের নীচে বরং ঘাম ঝরাতে তাঁর ভাল লাগে। বিগত দেড় মাসে তিনি প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন। তবে সেটা শুধু আউটডোর অ্যাক্টিভিটি দিয়ে নয়, বন্ধু অভিনেতা স্বর্ণদীপ্তর জিমেও অনেকটা সময় কাটিয়েছেন। কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো লম্বা চুল আর নেই। আগের থেকে একটু বেশি চুপচাপ হয়ে গিয়েছেন। আর চুপচাপ প্রস্তুতি নিয়ে ফেলেছেন তাঁর নতুন ধারাবাহিকের।

Bengali Television hero Gourab Mondal back with new look new serial পাহাড় থেকে অক্সিজেন নিয়ে ফিরলেন গৌরব।

আরও পড়ুন: ত্রিনয়নী-নায়িকা শ্রুতি দাসের একান্ত সাক্ষাৎকার

”একদম অন্য রকম একটা চরিত্র নিয়ে ফিরছি খুব তাড়াতাড়ি। খানিকটা সেই চরিত্রের জন্যেই নিজের লুক চেঞ্জ করলাম। তবে এই প্রজেক্টের ব্যাপারে এখন কিছু বলা বারণ। প্রোমো লঞ্চ হলে তখন বলব। আরও একটা পরিবর্তন এনেছি নিজের মধ্যে। ব্যক্তিগত সার্কেলটাকে খুব ছোট করে এনেছি। দুতিনজন ছাড়া আর খুব একটা কারও সঙ্গে ব্যক্তিগত স্তরে মেলামেশা করছি না এই মুহূর্তে। এই পরিবর্তনগুলো নিয়ে আসার জন্য একটু একা থাকার প্রয়োজন ছিল। আরও একটা ব্যাপার হয়েছে। খুব ভাল করে ডান্স ট্রেনিং নিয়েছি। আমি ঠিক করেই রেখেছিলাম যে ব্রেকের সময় একটু এই দিকটা নিয়ে কাজ করব। একটা ভিডিও শেয়ার করেছি সোশাল মিডিয়ায়। খুব একটা খারাপ বলছেন না কিন্তু কেউ”, হাসতে হাসতে জানালেন অভিনেতা। নীচে রইল সেই ভিডিও–

আরও পড়ুন: আগামী বছর বিয়ে! সুদীপ্তা জানালেন কে হবেন তাঁর জীবনসঙ্গী

নতুন ধারাবাহিক নিয়ে বিশদে কিছু না বললেও অভিনেতা জানালেন যে এই প্রথম বাংলা টেলিভিশনের এক স্বনামধন্য প্রযোজক-পরিচালকের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। এবং যে চরিত্র নিয়ে গৌরব ফিরছেন পর্দায়, সেই চরিত্রে দর্শক এর আগে তাঁকে দেখেননি। সম্ভবত আগামী মাসের মধ্যেই শুরু হয়ে যাবে নতুন ধারাবাহিকের সম্প্রচার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengali television hero gourab mondal geared up with new look for new serial

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং