scorecardresearch

বড় খবর

রেটিং বাড়ছে ‘শ্রীময়ী’-র তবু ধরাছোঁয়ার বাইরে ‘কৃষ্ণকলি’, রইল সাপ্তাহিক সেরা দশ তালিকা

Krishnakoli Sreemoyee TRP: বিগত কয়েক সপ্তাহে উল্লেখযোগ্যভাবে রেটিং বেড়েছে স্টার জলসা-র ধারাবাহিক ‘শ্রীময়ী’-র। কিন্তু শীর্ষস্থান থেক ‘কৃষ্ণকলি’-কে সরানো সহজ নয়।

Krishnakoli Sreemoyee Bengali serial TRP best 10
বাঁদিকে 'কৃষ্ণকলি' ও ডানদিকে 'শ্রীময়ী'। ছবি সৌজন্য: জি বাংলা ও স্টার জলসা

Bengali Television serial TRP: সম্প্রচার শুরু হওয়ার সময় প্রথম সপ্তাহেই ভাল টিআরপি নিয়ে এসেছিল ‘শ্রীময়ী’। স্থান করে নিয়েছিল ১৫+ আরবান সেরা দশ তালিকাতেও। কিন্তু তার পরে ক্রমশই কমতে থাকে রেটিং। সামগ্রিকভাবে জি বাংলা-র জিআরপিও বাড়তে থাকে এবং তাই জি বাংলা ও স্টার জলসা-র ধারাবাহিকের রেটিংয়ের ফারাক বাড়তেই থাকে। তাই পরিসংখ্যানগত ভাবে টিআরপি সেরা দশ থেকে অনেকটা পিছিয়ে পড়ে এই ধারাবাহিক। ওদিকে সেরা স্থানটি দখলে রেখে দেয় ‘কৃষ্ণকলি’।

টিআরপি সেরা দশের সর্বোচ্চ স্থানটি এখনও ‘কৃষ্ণকলি’-র দখলেই। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ১০.৪। ওদিকে ওই একই স্লটের স্টার জলসা-র ধারাবাহিক ‘শ্রীময়ী’ কিন্তু অনেকটা ভিউয়ারশিপ বাড়াতে সক্ষম হয়েছে বিগত কয়েক সপ্তাহে। এই সপ্তাহে ‘শ্রীময়ী’-র রেটিং পৌঁছে গিয়েছে ৬-এর ঘরে। এখনও পর্যন্ত যা ট্রেন্ড তা দেখে মনে হয় আগামী বেশ কয়েক সপ্তাহ সেরা দশে জায়গা পাকা করল ‘শ্রীময়ী’, অন্তত নতুন ধারাবাহিকগুলি শুরু হওয়া পর্যন্ত তো বটেই।

Krishnakoli Sreemoyee Bengali serial TRP best 10
‘কৃষ্ণকলি’-র একটি দৃশ্য ছবি সৌজন্য: জি বাংলা

আরও পড়ুন: এবার একটু নিজের দিকে তাকানোর সময় পাব: স্বস্তিকা

এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ‘ত্রিনয়নী’ (৯.০) এবং তৃতীয় স্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৭)। চতুর্থ স্থানে এই সপ্তাহে একযোগে দুটি ধারাবাহিক রয়েছে– ‘জয় বাবা লোকনাথ’ ও ‘বকুলকথা’। দুই ধারাবাহিকেরই রেটিং ৮.৩। এছাড়া ‘নকশিকাঁথা’ ৭.৭ রেটিং নিয়ে রয়েছে পঞ্চম স্থানে। খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে ‘জয়ী’। শেষের এই পর্যায়ে আবারও সেরা দশে ফিরেছে এই ধারাবাহিক। এই সপ্তাহে ‘জয়ী’ রয়েছে দশম স্থানে।

নীচে রইল সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– নেতাজি (৬.৯)
সপ্তম– সৌদামিনীর সংসার (৬.৭)
অষ্টম– রানু পেল লটারি (৬.৪)
নবম– শ্রীময়ী (৬.১)
দশম– জয়ী (৫.৮)

আরও পড়ুন: ফেল করেছি দেখে চাউমিন খাইয়েছিল বাবা: সৌরভ

এই সপ্তাহে স্টার জলসা-র সেরা পাঁচ তালিকাতেও সামান্য রকমফের হয়েছে। সামগ্রিকভাবে স্টার জলসা-র সব ধারাবাহিকেরই টিআরপি বাড়ছে। এতদিন ওই চ্যানেলের টিআরপি-সেরা ছিল ‘কে আপন কে পর’। এই সপ্তাহে ওই ধারাবাহিককে সরিয়ে চ্যানেল-টপার হয়েছে ‘শ্রীময়ী’। এছাড়া এই সপ্তাহে আবারও সেরা পাঁচে ফিরেছে ‘কলের বউ’। এছাড়া নতুন ট্র্যাক শুরু হওয়ার পরে সেরা পাঁচে এসেছে ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’। আগামী মাসে নতুন ধারাবাহিকগুলি শুরু হলে বেশ কিছু স্লটে রদবদল হতে পারে। আর তার প্রভাব পড়তেই পারে রেটিংয়ে।

Star Jalsha Bengali serial Koler Bou Trina Saha
‘কলের বউ’ ধারাবাহিকে তৃণা সাহা। ছবি: তৃণার ফেসবুক পেজ থেকে

নীচে রইল এই সপ্তাহের শুধুমাত্র স্টার জলসা সেরা পাঁচ তালিকা–

প্রথম– ‘শ্রীময়ী’ (৬.১)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ (৫.৭)
তৃতীয়– ‘ফাগুন বউ’ (৪.৬)
চতুর্থ– ‘দেবী চৌধুরাণী’ ও ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.১)
পঞ্চম– ‘কলের বউ’ ও ‘গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ (৩.৯)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali television serial sreemoyee krishnakoli rating trp best 10 list