পায়েল-দ্বৈপায়নের সংসারে ‘ভোরের আলো’

পরিবারের নতুন অতিথির জন্য অপেক্ষা করে ছিলেন পায়েল ও দ্বৈপায়ন। বাংলা বিনোদন জগতের এই জনপ্রিয় দম্পতির জীবনে এল তাঁদের প্রথম সন্তান।

বিগত কয়েক মাস ধরেই বিরতিতে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী ও টেলি-নায়িকা পায়েল দে। অধীর আগ্রহে পরিবারের নতুন অতিথির জন্য অপেক্ষা করে ছিলেন পায়েল ও দ্বৈপায়ন। বাংলা বিনোদন জগতের এই জনপ্রিয় দম্পতির জীবনে এল তাঁদের প্রথম সন্তান। পারিবারিক সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ৩ এপ্রিল সকাল ছ’টা নাগাদ, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম নিয়েছে তাঁদের পুত্র সন্তান।

পায়েল ও দ্বৈপায়নের পরিবারের পক্ষ থেকে শ্যামলী বন্দ্যোপাধ্যায় জানালেন, পায়েল ও সদ্যোজাত, দুজনেই ভালো আছে। আর সব কাজ আপাতত মুলতুবি রেখে স্ত্রী ও ছেলের সঙ্গেই রয়েছেন ব্যস্ত অভিনেতা দ্বৈপায়ন দাস। সকাল থেকেই শুভেচ্ছা বার্তা আসছে মুহুর্মুহু, পরিবারের খুশির মেজাজ স্বাভাবিক ভাবেই।

আরও পড়ুন: উগ্রপন্থী খুঁজতে হানা এবার মহুলের বাড়ি

নবজাতকের কী নাম রাখা হবে, সেই নিয়ে এখন জবর আলোচনা চলছে। দ্বৈপায়নের মাসি শ্যামলী বন্দ্যোপাধ্যায় জানালেন, “আমি আর আমার দিদি, মানে দ্বৈপায়নের মা, আমরা তো ঠিক করেছি, ভোরের আলো বলে ডাকব।” তবে এখনই সদ্যোজাতের ছবি শেয়ার করতে চাইছেন না পরিবারের সদস্যরা।

bengali tv actress payel de
বিয়ের সময় পায়েল-দ্বৈপায়ন

২০০৯ সালে একটি টেলিফিল্মের শুটিংয়ে আলাপ হয় দুজনের। কিছুদিনের মধ্যেই প্রেম। মজার ব্যাপার হল, দুজনেই দীর্ঘ এত বছর বাংলা বিনোদন জগতে কাজ করলেও একসঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন খুব কম। বিয়ে করেন ২০১২ সালে। এই টেলি-দম্পতি অসম্ভব বেড়াতে ভালবাসেন। প্রতি বছরই ট্রেক করেন নিয়ম করে। আর লম্বা ছুটি পেলেই দেশ-বিদেশ ভ্রমণ। গত বছর পুজোর সময় যেমন বেড়িয়ে এলেন গ্রীস।

পায়েলের সাম্প্রতিক কাজ, কালারস বাংলা-র ‘জাহানারা’। ওই ধারাবাহিকে নায়িকার দিদির ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। মা হতে চলেছেন খবরটা জানার কিছুদিন পরেই অবশ্য বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। গত কয়েক মাস শুধুই পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন এবং নতুন বাড়ি সাজিয়েছেন পরিপাটি করে। অতিথি আসছে বলে কথা! ওদিকে, এই মুহূর্তে টেলিপাড়ার সবচেয়ে ব্যস্ত অভিনেতাদের অন্যতম দ্বৈপায়ন দাস। জি বাংলা-র ‘জয়ী’ পরিবারের একজন প্রধান সদস্য তো বটেই, সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে স্টার জলসা-র ‘নজর’-এও।

পায়েল অন্ততপক্ষে মাস ছয়েক মাতৃত্বকালীন বিরতি নেবেন, সেটাই স্বাভাবিক। কিন্তু অভিনয়ে তিনি ফিরবেন নিঃসন্দেহে। আর কে বলতে পারে, নতুন সদস্যও বড় হয়ে মা-বাবার পেশাকেই বেছে নেবে!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali tv acctors payel de dwaipayan das first child

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com