বড় খবর


অভিনয় জীবনে ইতি! বিয়ে করলেন টেলি-অভিনেত্রী তানিয়া

চোখের বালি-র ‘বিনোদিনী’ অথবা ‘দুগ্গা দুগ্গা’-র মা দুর্গা, বহু চরিত্রে দর্শক দেখেছেন টেলি-নায়িকা ও অভিনেত্রী তানিয়া গঙ্গোপাধ্যায়কে। এবার বাস্তবের বিয়েটা সেরে ফেললেন তিনি।

Bengali TV Actress Tania Ganguly got married
স্বামী অভিষেক মণ্ডলের সঙ্গে তানিয়া গঙ্গোপাধ্যায়। ছবি: তানিয়ার ফেসবুক প্রোফাইল থেকে

TV Actress Tania Ganguly married: বাংলা টেলিভিশনে সবচেয়ে জনপ্রিয় হয়েছেন যে নায়িকারা, তানিয়া গঙ্গোপাধ্যায় তাঁদের মধ্যে একজন। টেলিভিশনে বহু উল্লেখযোগ্য কাজ রয়েছে তাঁর। ‘চোখের বালি’-র বিনোদিনী থেকে ‘কে আপন কে পর’-এর দেবী– দর্শক তাঁকে নানা ভূমিকায় দেখেছেন বিগত কয়েক বছরে। জুটি হিসেবেও দেখেছেন বহু অভিনেতার সঙ্গে। এবার বাস্তবে জীবনসঙ্গীর হাত ধরে তাঁর পথচলা শুরু। গত ১ ডিসেম্বর বিয়ে করলেন তানিয়া।

পাত্রের নাম অভিষেক মণ্ডল। আদি বাড়ি শিলিগুড়িতে। পুলিশে কর্মরত অভিষেকের বর্তমানে কর্মক্ষেত্র বীরভূম। তানিয়া জানালেন, ”পুজোর পরে হঠাৎ করেই সবকিছু ঠিক হলো। কার্ড ছাপিয়ে সবার সঙ্গে দেখা করে আমন্ত্রণ জানানোর সময়টুকুও পাইনি…।” রবিবার ১ ডিসেম্বর খড়দায় বসেছিল বিয়ের আসর। তানিয়ার টেলিজগতের অনেক বন্ধুই সাক্ষী থাকলেন তাঁর নতুন জীবনে পদার্পণের মুহূর্তটির।

আরও পড়ুন: সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জুন মালিয়া

স্টার জলসা-র ধারাবাহিক ‘জীবন জ্যোতি’ শেষ হওয়ার পর থেকেই একটু একটু করে অভিনয় জগৎ থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেছিলেন তানিয়া। নতুন জীবনে পদার্পণের প্রস্তুতির শুরু সম্ভবত সেই সময় থেকেই। চূড়ান্ত পদক্ষেপের আগে নিজেকে মনে মনে একটু গুছিয়ে নিতে চেয়েছিলেন। বিয়ের সুসংবাদটি জানিয়ে তানিয়া বলেন, ”বিয়ের পরে কাজ ছেড়ে দিচ্ছি।”

Bengali TV Actress Tania Ganguly got married
তানিয়ার স্বামী অভিষেক মণ্ডল পুলিশে কর্মরত। ছবি: তানিয়ার ফেসবুক প্রোফাইল থেকে

তানিয়া গঙ্গোপাধ্যায় অভিনীত সবচেয়ে উল্লেখযোগ্য চরিত্রগুলির একটি ছিল ‘দুগ্গা দুগ্গা’ ধারাবাহিকের অন্নপূর্ণা। যেখানে মা দুর্গা নিজেই একটি একান্নবর্তী পরিবারের কাজের মেয়ে হিসেবে আসেন এবং সেই পরিবারের সদস্যদের মধ্যে মনোমালিন্য দূর করে তাদের একসূত্রে বেঁধে ফেলেন। এমন অতিনাটকীয়ভাবে না হলেও বিয়ের পরে নতুন পরিবারের সঙ্গে মেলবন্ধনে এই দায়িত্বটুকু সবাইকেই পালন করতে হয়, নারী-পুরুষ উভয়কেই।

Bengali TV Actress Tania Ganguly got married
প্রিয় বান্ধবীর বিয়েতে অভিনেত্রী লাবণী ভট্টাচার্য। ছবি সৌজন্য: লাবণী

ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী যে যে দৃশ্য ও সিকোয়েন্সগুলি এসেছে, বাস্তব জীবনে এবার কোনও চিত্রনাট্য এবং অভিনয় ছাড়াই তেমনই কিছু কিছু মুহূর্ত ও পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে তাঁকে। তানিয়া তাঁর পুরো সময়টুকু দিতে চান এই নতুন পর্যায়কে। আপাতত তাই অভিনয় জীবনের সমাপ্তি।

Web Title: Bengali tv actress tania ganguly got married

Next Story
দশমহাবিদ্যার ধূমাবতী এবার টেলিপর্দায়! তন্ত্রমতে ধূমাবতীর উৎপত্তি নিয়ে কিছু তথ্যTantric goddess Dhumavati in Mangal Chandi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com