scorecardresearch

সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জুন মালিয়া

৩০ নভেম্বর পরিবারের উপস্থিতিতে বিয়ে করলেন জুন-সৌরভ। বিয়ের দিন মেয়ের বাড়ির লোকেরা লাল পোশাকে সেজেছিলেন। তবে ইন্ডাস্ট্রির তরফে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন এদিন। 

সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জুন মালিয়া
জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়। ফোটো-ইনস্টাগ্রাম

চারহাত এক হল অভিনেত্রী জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের। বিগত মাসেই জানা গিয়েছিল দীর্ঘদিনের বন্ধু সৌরভকে বিয়ে করতে চলেছেন জুন। ৩০ নভেম্বর পরিবারের উপস্থিতিতে বিয়ে করলেন জুন-সৌরভ। বিয়ের দিন মেয়ের বাড়ির লোকেরা লাল পোশাকে সেজেছিলেন। তবে ইন্ডাস্ট্রির তরফে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন এদিন।

বিয়েতে লাল পোশাকে দেখা মিলল জুনের ছেলে-মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকে। ডিজাইনার দেব ও নীলের পোশাকে সেজেছিলেন জুন, সৌরভের পরনে দেখা গেল সাদা পোশাক। আগেই শোনা গিয়েছিল মোমিনপুরের ওয়্যারহাউসে বসবে বিয়ের আসর। বিবাহ আসরে উপস্থিত ছিলেন  সস্ত্রীক পরিচালক অরিন্দম শীল।এদিন বিয়ের আসর থেকে ছবি পোস্ট করলেন অরিন্দম শীল।

june malia
ছেলে ও মেয়ের সঙ্গে জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়। ফোটো- অরিন্দম শীলের ফেসবুক

আরও পড়ুন, জিতের জন্মদিনেই মুক্তি পেল ‘অসুর’-এর ট্রেলার

কোনও দিনই বিয়ের উপর আস্থা হারাননি তিনি, কিন্তু একা বাবা-মায়ের দায়িত্ব পালন করে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকে বড় করে তোলাটা প্রথম কর্তব্য ছিল। এখন ছেলে পাইলট, মেয়ে সহকারী পরিচালক হিসাবে কাজ করতে শুরু করেছে। তাই অনেকটাই দায়িত্বমুক্ত জুন।

আরও পড়ুন, অভিনয় জীবনে ইতি! বিয়ে করলেন টেলি-অভিনেত্রী তানিয়া

আরও পড়ুন, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড়

বিগত ২৩ বছর ধরে বড়পর্দা ও ছোটপর্দায় রাজত্ব করছেন তিনি। সম্প্রতি, ‘সোয়েটার’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের মন জয় করেছিল। অরিন্দম শীলের ‘মিতিন মাসি’-তে বিনয় পাঠকের বিপরীতে দেখা গিয়েছে জুন মালিয়াকে। পুজোর পর সেভাবে কোনও কাজ হাতে নেননি তিনি। সম্ভবত, কারণটা বিয়ে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: June maila weds sourav