scorecardresearch

বড় খবর

ট্রাকে কোটি কোটি টাকা! পার্থ-অর্পিতা ইস্যুতে চরম খিল্লি ইউটিউবারদের

রাতভোর চলল গণনা, টাকার পাহাড় দেখতে উদগ্রীব বঙ্গবাসী

ট্রাকে কোটি কোটি টাকা! পার্থ-অর্পিতা ইস্যুতে চরম খিল্লি ইউটিউবারদের
কী বলছেন ইউটিউবাররা?

টাকার পর টাকা, চারিদিকে কেমন টাকা টাকা গন্ধ! রাতভোর ঘুম নেই আপামর বঙ্গবাসীর। গণনা চলছে বলে কথা। একেবারেই ভোটের গণনা নয়। অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে টাকার গণনা চলছে। আর তাতেই চরম অবস্থা সোশ্যাল মিডিয়ায়। তারকা সমাজ থেকে ইউটিউবার কেউই বাকি নেই নিজেদের মতামত জানাতে, বেশিরভাগের মধ্যেই হাসির রোল। কী বলছেন তাঁরা?

প্রথম দিন থেকেই সরব হয়েছিলেন কিরণ দত্ত, ঝিলাম গুপ্তা। কিন্তু ঘটনা যে হারে নতুন মোড় নিচ্ছে তাতে আর চুপ থাকতে পারছেন না কেউই। নিজেদের ঝুলি ভর্তি মন্তব্য নিয়ে তাঁরা হাজির। রাত হতেই বোমা ফাটালেন মীর, বললেন- এখনো ঘুমান নি? এদিকে চুপ নেই এই প্রজন্মের ইউটিউবাররা। বিষাক্ত ছেলে প্রহ্লাদ মাইতি বলছেন, বাংলার নতুন ব্যাঙ্কের নাম ‘ব্যাঙ্ক অফ মমতা’। এমনকি এও বললেন, ‘এই টাকা গুলো দিয়ে শিক্ষিত বেকারদের চোখের জল মুছিয়ে দেওয়া যাবে’?

আরও পড়ুন [ ‘প্রতীক্ষার ৫০০ দিন, চাকরিপ্রার্থীদের কথা ভুলবেন না’, SSC দুর্নীতিতে চরম ক্ষুব্ধ ঋত্বিক ]

এদিকে, ভিডিও বানিয়েই সরব হলেন রাহুল দে। সোজা ধুপ ধুনো হাতে ভগবানের দ্বারস্থ সে। কিচ্ছু না, শুধু অর্পিতা মুখোপাধ্যায়ের বাকি ফ্ল্যাটগুলির ঠিকানা জানার ইচ্ছা। টাকার পাহার সেখানে। শুধু বাড়ি নয়, বাথরুম থেকে ব্যালকনি – ট্রাক আসছে টাকা নিতে। চোখ কপালে সকলের। কটাক্ষ করতে ছাড়ছেন না কেউই। দেব বড়ুয়া বলছেন, আমার জীবনটাই বৃথা! না দেখলাম চাঁদের পাহার না দেখলাম টাকার পাহাড়। রাজকুমারী কোকো আগে থেকেই উত্তেজিত। বলে বসলেন, আমার ওই টাকা চাইই চাই। এত টাকা বাবা! আমি যদি হতাম তবে এমন জায়গায় টাকা রাখতাম যে নিজেই খুঁজে পেতাম না।

আর কোথায় কোথায় টাকা রেখেছেন অর্পিতা? এই নিয়ে শোরগোল তুঙ্গে। বেশিরভাগ বলছেন, ভুল হয়ে গেল। এত কাঁচা কাজ করলে হয়? এদিকে কাল রাত থেকে সাংঘাতিক পরিস্থিতি। টালিগঞ্জ বনাম বেলঘরিয়ায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে জিতে গেছে বেলঘরিয়া, সেই নিয়েও চরম খিল্লি সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali youtubers funny comment on partha arpita issue