থ্রিলারের সঙ্গে স্পেস ফিকশন, পর্দায় আসছে ‘দিন রাত্রির গল্প’

প্রথমবার বাংলা সিনেমায় স্পেস ফিকশনের কাহিনী বলবে 'দিন রাত্রির গল্প'। সম্প্রতি ছবির ট্রেলার ও মিউজিক লঞ্চ হল বিড়লা প্ল্যানেটোরিয়ামে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: February 13, 2020, 04:11:12 PM

মঙ্গলগ্রহ থেকে কালের অন্ধকার- চিত্রনাট্যে বিজ্ঞান ও তন্ত্রবিদ্যার অদ্ভুত মেলবন্ধন। জ্যোতির্বিজ্ঞান এবং সাসপেন্স এক মলাটে দর্শকের সামনে আসতে চলেছে। প্রথমবার বাংলা সিনেমায় স্পেস ফিকশনের কাহিনী বলবে ‘দিন রাত্রির গল্প’। সম্প্রতি ছবির ট্রেলার ও মিউজিক লঞ্চ হল বিড়লা প্ল্যানেটোরিয়ামে।

ইতিমধ্যেই ২০১৯-এর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে এই ছবি। এক সাধারণ মেয়ের মঙ্গল যাত্রাই দেখানো হয়েছে এই ছবিতে। ইন্দো-স্প্যানিক একাডেমির হাত ধরে ছবিটি স্পেনেও মুক্তি পাবে স্প্যানিশ ভাষায়।

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত, অরুণিমা ঘোষ, সৌরভ চক্রবর্তী এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। এ ছাড়াও রয়েছেন প্রদীপ মুখার্জি , রায়তী ভট্টাচার্য, রুমকি চ্যাটার্জি, দেবেশ রায় চৌধুরী, রাজা সেন, সুপ্রীতি চৌধুরী।

আরও পড়ুন, ‘ফ্যাশনগুরুকে হারাল বিশ্ব’, রডরিকসের প্রয়াণে প্রতিক্রিয়া তারকাদের

ট্রেলার মুক্তির দিন বিড়লা তারামণ্ডলের উদ্যোক্তা ডি পি দুয়ারি জানালেন, ছবির সঙ্গে জুড়ে আছে বিজ্ঞানের এক টুকরো আকাশ। এক সাধারণ মেয়ের নাসা যাওয়ার স্বপ্ন কেবল স্বপ্ন নাকি বাস্তব, স্পেস ফিকশনের এই দুনিয়াকেই স্বাগত জানিয়েছেন দুয়ারি।

”দিন-রাত্রির গল্প- একটি ইন্ডিপেন্ডেন্ট ফিল্ম। ছবি জুড়ে দুটি ভিন্ন স্বাদের গল্প সমান্তরালভাবে চলবে। সোমলতা আচার্য চৌধুরীর কণ্ঠে টাইটেল ট্র‍্যাকের ম্যাজিক”, বললেন পরিচালক প্রসেনজিৎ চৌধুরীর। ‘দিন-রাত্রির গল্প’- লিখেছেন প্রসেনজিৎ ও সুপ্রীতি। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বাংলার সায়েন্স ফিকশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengals first space fiction din ratrir golpo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X