বড় খবর

‘ভারত কা জুনুন’ কে জানেন? পরিচয় করালেন সলমন

‘ভারত’-এর সাম্প্রতিক পোস্টারে ম্যাডাম স্যার-এর সঙ্গে যোগাযোগ করালেন ভাইজান। ক্যাটরিনা কাইফের পোস্টার হলেও সোখানে কিন্তু মধ্যমনি সলমন খান। তবুও চোখ ফেরানো যাচ্ছে না ক্যাট সুন্দরীর দিক থেকে।

KATRINA KAIF bharat movie
'ভারত' ছবিতে ক্যাটরিনা 'ম্যাডাম স্যার'।
দিশা পাটানির পর, সলমন খান পরিচয় করালেন তাঁর পিরিয়ড ড্রামার ‘ম্যাডাম স্যার’-এর সঙ্গে। ক্যাটরিনা কাইফকে এই নামেই দেখা যাবে ছবিতে। ক্যাটরিনা কাইফের পোস্টার হলেও সেখানে মধ্যমনি কিন্তু সলমনই। তবুও ক্যাট সুন্দরীর থেকে চোখ ফেরানো মুশকিল। সাদা শার্ট আর খাকি প্যান্ট পরে ছবিতে অভিনেত্রীর মুখের অভিব্যক্তিই বলে দিচ্ছে তাঁর চরিত্রের জোর এবং শক্তির কথা।

এক্কেবারে আলাদা লুকে দর্শকের সামনে এসেছেন সল্লুভাই। ক্লিন সেভ, সরু, লম্বা গোঁফের পর কাঁচাপাকা দাড়ি, বাকানো গোঁফ, ঢেউ খেলানো চুল আর চৌকো চশমায় দেখা গিয়েছে আগের পোস্টারে। এখন যে পোস্টার মুক্তি পেয়েছে তাতে ভারতের জীবনের অন্য অধ্যায়ের কথা বলা হচ্ছে।

আরও পড়ুন, মুক্তির একদিন পরই পাইরেসির থাবা, তামিলরকার্সে ফাঁস ‘কলঙ্ক’

তবে ক্যাটরিনা ইনস্টাগ্রামে দু’দিন আগে যে ছবিটা দিয়েছিলেন তার থেকে অনেকটাই আলাদা তাঁর পোস্টারের লুক। সেখানে শাড়ি আর ঢিলে খোঁপায় দেখা গিয়েছিল নায়িকাকে। ছবির নীচে তিনি লিখেছিলেন, “#ভারত-এর ট্রেলার আর মাত্র ১০ দিনে”।

ক্যাটরিনার ফার্স্টলুক পোস্টার শেয়ার করে সলমন টুইট করেছেন, “তারপরে আমার জীবনে এল ‘ম্যাডাম স্যার’। #ভারতকাজুনুন”। হ্যাশট্যাগ #ভারত কা জুনুন ক্যাটের চরিত্রকে বিশেষ গুরুত্ব দিয়েছে ঠিকই কিন্তু তাতেও চরিত্রটা সম্পর্কে কিছুই জানা যায়নি। সূত্রের খবর, সলমন ও ক্যাটরিনাকে পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে। কারণ ছবিতে ১৯৬০ থেকে ২০১০ পর্যন্ত সময়কাল তুলে ধরা হয়েছে।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবি মুক্তি পেতে চলেছে ৫ জুন। তাব্বু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি এবং সুনীল গ্রোভারকে দেখা যাবে ছবির গুরুত্বপূর্ণ ভূমিকায়। ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে ২৪ এপ্রিল।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bharat introduces madam sir katrina kaif94190

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com