scorecardresearch

বড় খবর

‘সিস্টেমটা পরিষ্কার হোক’, পার্থকে ‘খোঁচা দিয়ে’ মমতা-অভিষেকে আস্থা ভরত কলের

বিস্ফোরক টলি-অভিনেতা। কী বললেন দেখুন।

‘সিস্টেমটা পরিষ্কার হোক’, পার্থকে ‘খোঁচা দিয়ে’ মমতা-অভিষেকে আস্থা ভরত কলের
দিদি-তে আস্থা ভরতের

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই শাসকদলের মধ্যে চরম অসন্তোষ। পার্থ বাবু নিজেই জানিয়েছিলেন এই বিষয়ে নেত্রীর সঙ্গে কথা বলার কোনও সুযোগ হয়নি। এসএসসি দুর্নীতি, ঘনিষ্ঠ সঙ্গী অর্পিতার বাড়ি থেকে ২০ কোটি টাকার মাঝেই উচ্চ শিক্ষা দফতরের খাম – এই প্রসঙ্গে রাজ্য সরকার তরফে কুণাল ঘোষ জানিয়েছেন ইডির উদ্ধার করা অর্থের সঙ্গে তৃণমূলের সম্পর্ক নেই। ঘটনা প্রসঙ্গে মুখ খুলেছেন অনেকেই। এবার সরব হলেন অভিনেতা ভরত কল (Bharat Kaul)।

একুশে জুলাইয়ের মঞ্চেও সক্রিয় অবস্থায় তাকে দেখা গিয়েছিল মমতা বন্দোপাধ্যায়ের পাশে। আর গতকালের এই ঘটনার পরও দিদির উপর আস্থা রাখতেই বলছেন অভিনেতা। ভরত কল বলছেন, “দিদি এবং অভিষেকের ওপর আস্থা আমি রাখবই। রাজনীতিতে দুর্নীতি থাকে, বরাবরই এমন মানুষ ছিলেন। আইন অনুযায়ী যেন শাস্তি হয়। পার্থ বাবুর স্বীকার করা উচিত উনি কোথা থেকে কীভাবে টাকা পেয়েছেন। বাড়িতে আদৌ রেখেছেন কেন! এই ধরনের রাজনীতি না হলেই ভাল, অন্তত আমি একে গুরুত্ব দি না”।

[আরও পড়ুন: ‘৩৫ বছরে প্রথম বাংলা থেকে সম্মান এল’, ‘দিদি দিদি-ই’, মমতাতে মুগ্ধ শানু-অভিজিৎরা]

পার্থ বাবুর গ্রেফতারি সম্পর্কে সোজা সাপটা ২১ শে জুলাইকে টেনে আনলেন তিনি। ভরত কলের বক্তব্য, “এমন বর্ষীয়ান নেতার গ্রেফতারি দলের পক্ষে বেশ বড় একটা ধাক্কা। অনেক জায়গায় এই ধরনের ঘটনা ঘটে। সিস্টেম এবং বিচার ব্যবস্থা পরিষ্কার হলেই চলবে”।

মুখ্যমন্ত্রীর ওপর ভরসা রাখার কথা জানিয়েছিলেন টেলি দুনিয়ার রামকৃষ্ণ তথা সৌরভ সাহা। তিনিও এই ব্যাখ্যা করেছিলেন যে দিদি কোনও অন্যায়কে প্রশ্রয় দেয় না। গতকালের ঘটনার জেরে পার্থ বাবুর বিরুদ্ধে বারবার সরব হয়েছেন তারকারা। ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কেও কথার জালে বিধছেন নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bharat kaul says have a belief in mamata didi for partha chatterjee case