ডেঙ্গুতে আক্রান্ত ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া

টাটা স্কাইয়ের শো 'ভারতী কা শো-আনা হি পড়েগা'-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন ভারতী ও হর্ষ। কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন এই জুটি।

By: Mumbai  September 24, 2018, 6:55:57 PM

কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। এই কমেডিয়ানের পাবলিসিস্ট ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ডেঙ্গিতে আক্রান্ত এই যুগল। টাটা স্কাইয়ের শো ‘ভারতী কা শো-আনা হি পড়েগা’-র শুটিংয়ে ব্যস্ত ছিলেন ভারতী ও হর্ষ। কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন এই জুটি। তবে টেস্ট ও ডাক্তারি পর্যবেক্ষণের পর জানা যায়, ডেঙ্গুতে আক্রান্ত তাঁরা।

এরপরই রবিবার পর্যবেক্ষণ ও শুশ্রুষার জন্য তাঁদের ভর্তি করা হয় কোকিলাবেন হাসপাতালে। সম্প্রতি এই জুটি সম্বন্ধে শোনা গিয়েছিল, তাঁরা বিগ বস ১২-তে আসতে চলেছেন। গোয়ায় সলমন খান সেলিব্রিটি জুটি হিসাবে ভারতী ও হর্ষকে পরিচয়ও করান। কিন্তু বিগ বস শুরু হওয়ার আগেই সূত্র অনুসারে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম জানতে পারে, লঞ্চে ওটা শুধুমাত্র গিমিক ছিল।

কিছুদিন আগেই ভারতীর টুইটে তাঁর আর হর্ষের ছবি-

আরও পড়ুন, ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন নীতিন

দীর্ঘদিনের সম্পর্কের পর গত বছর ডিসেম্বরে গোয়াতেই বিয়ে করেছেন ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়া। আর সেই বিগ ফ্যাট ভারতীয় বিয়েতে হাজির ছিলেন টেলিভিশনের বহু পরিচিত মুখ। কাজের কথা বলতে গেলে সামনেই ভারতী সিংকে দেখা যাবে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্টের’ আগামী সিজনে। সেখানে তাঁর সঙ্গে থাকবেন ঋত্বিক ধনজানি। ‘খতরো কে খিলাড়ি’-র পরবর্তী সিজনেও দেখা যাবে এই দুজনকে। তবে আপাতত ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়ার দ্রুত আরোগ্য কামনা করি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bharti singh haarsh limbachiyaa dengue

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X