ভূতে ভয় পান ‘ভূত’-এর নায়ক

Vicky Kaushal: মাস কয়েক আগেই মুক্তি পেয়েছিল ফার্স্ট লুক। সম্প্রতি এসেছে থ্রিডি পোস্টার। কিন্তু 'ভূত'-ছবির নায়ক নিজেই যে ভূতের ভয়ে কাবু, সম্প্রতি সেটা স্বীকার করেছেন নিজমুখে।

By: Kolkata  Published: September 22, 2019, 5:21:09 PM

Bhoot actor Vicky Kaushal: ভিকি কৌশল ‘ভূত– পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’-এর মুখ্য ভূমিকায় রয়েছেন, এই খবরটি শুনে ভিকির ফ্যানেরা খুবই উৎসাহিত হয়েছিলেন। এ পর্যন্ত বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এই প্রতিভাবান অভিনেতা। কিন্তু হরর ছবিতে এই প্রথম। ওদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেছেন ভিকি যে তিনি নিজে ভূতের ভয়ে এতটাই কাবু যে সচরাচর ভূতের ছবি দেখেন না।

হিন্দুস্থান টাইমস-এর সঙ্গে অভিনেতার সাম্প্রতিক কথোপকথনে এই সত্যটি সামনে এসেছে। অভিনেতা বলেছেন যে ‘ভূত’ সম্ভবত প্রথম ছবি হতে চলেছে, যেটা তিনি শেষ পর্যন্ত দেখতে পারবেন কারণ তিনি নিজেই অভিনয় করেছেন। ”আমি ভূত-এ প্রচণ্ড ভয় পাই। আমার মনে হয় ‘ভূত’ আমার জীবনের প্রথম হরর ছবি হতে চলেছে, যেটা আমি দেখব। কারণ আমি নিজে অভিনয় করছি আর কী কী হবে সেটা আমার জানা”, হাসতে হাসতে বলেন ভিকি, ”তাই এই ছবিটা দেখে আমি ভয় পাব না বলেই মনে হয়। আমার মাঝেমধ্যে মনে হয় আমি তো বড় হয়ে গেছি, এখন বোধহয় আর ভূতের ছবি দেখতে অসুবিধা হবে না। কিন্তু বড় হয়েও দেখছি ভয়টা মোটেই কাটেনি।”

Bhoot actor Vicky Kaushal cannot watch horror movies ‘ভূত’ ছবিতে ভিকি। ছবি: ভিকির ইনস্টাগ্রাম থেকে

আরও পড়ুন: ‘ভূত’-এর পোস্টারেই বাজিমাত ভিকি কৌশলের

ভিকি একা একা ভূতের ছবি কোনওদিনই দেখেন না। পারতপক্ষে দেখতে হলে সেটা হলে গিয়ে দেখা যেতে পারে এমনটাই জানিয়েছেন তিনি। আর তিনি মনে করেন, হলে গিয়ে একসঙ্গে অনেকে মিলে ভূতের ছবি দেখার মধ্যে একটা মজা আছে। ভিকি বলেন, ”শেষ যে ভূতের ছবিটা দেখেছিলাম বড়পর্দায়, সেটা দেখতে গিয়েই মনে হয়েছিল যে এই ধরনের ছবি আসলে একসঙ্গে সবাই মিলে বসে দেখার, একা একা দেখার নয় মোটেই। যদি ভূতের ছবির মজা নিতে হয়, তবে হলে গিয়ে দেখা উচিত। তবেই সবাই মিলে একসঙ্গে ভয় পাওয়ার যে অনুভূতিটা, সেটা ঠিকঠাক পাওয়া যায়। আমার মনে হয়, এই কারণেই দর্শক হলে বসে হরর ছবি দেখতে ভালোবাসেন। আর এই ধরনের ছবিতে শব্দ এবং আবহ খুব গুরুত্বপূর্ণ যা আসলে ভয়ের পরিবেশটা তৈরি করে। ভালো সাউন্ড না থাকলে, ভূতের ছবিকে ঠিক ভয়ের মনে হয় না।”

আরও পড়ুন: হৃতিকের রামায়ণের সীতা নিয়ে নতুন জল্পনা

ভিকি কৌশল ও ভূমি পেডনেকর অভিনীত ‘ভূত’ ছবির চিত্রনাট্য লিখেছেন ভানু প্রতাপ সিং। তিনিই পরিচালক। ‘ভূত’-কে একটি ফ্র্যাঞ্চাইজি হিসেবেই ভাবছেন করণ জোহর-সহ ছবির অন্যান্য প্রযোজকরা। ফ্র্যাঞ্চাইজি-র প্রথম ছবিটি হবে– দ্য হন্টেড শিপ। ছবির ফার্স্ট লুক এবং থ্রিডি পোস্টার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সোশাল মিডিয়ায়। এই বছর নভেম্বরে মুক্তি পাবে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhoot actor vicky kaushal cannot watch horror movies

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement