হৃতিকের রামায়ণের সীতা নিয়ে নতুন জল্পনা

মাসখানেক আগেই শোনা গিয়েছিল যে ৫০০ কোটির রামায়ণে-এ হৃতিক ও দীপিকাকে দেখা যাবে রামসীতার ভূমিকায়। এখন আবার নতুন গুঞ্জন বলিউডে।

By: Kolkata  Updated: September 23, 2019, 07:25:42 PM

500 Crores 3D Ramayana: ৫০০ কোটি টাকা বাজেটের থ্রিডি রামায়ণ নিয়ে বলিউডে জল্পনা বেড়েই চলেছে। যেহেতু ছবির কাস্টিং চূড়ান্ত হয়নি এখনও, তাই সেভাবে আনুষ্ঠানিক ঘোষণাও হয়নি ছবির। তবে প্রস্তুতি যে চলছে, সেটা অস্বীকার করেননি ছবির অন্যতম পরিচালক নীতেশ তিওয়ারি। এতদিন শোনা গিয়েছিল যে হৃতিক রোশন হবেন রাম এবং দীপিকা পাডুকোন হবেন সীতা। সদ্য শোনা গিয়েছে দীপিকা নয়, শ্রদ্ধাকেই দেখা যেতে পারে হৃতিকের বিপরীতে।

সদ্য মুক্তি পেয়েছে পরিচালক নীতেশ তিওয়ারির ছবি ‘ছিছোরে’। ছবিটি খুব একটা খারাপ ব্যবসা দেয়নি। সুপারহিট না হলেও বক্স অফিস কালেকশন ফেলে দেওয়ার মতো নয়। ওই ছবির নায়িকা শ্রদ্ধার সঙ্গে পরিচালকের বনিবনাও বেশ ভালো বলেই শোনা গিয়েছে। তাই রামায়ণে ওই একই পরিচালক-নায়িকা জুটি থাকতে পারে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন: অস্কার লড়াইয়ে দেশের প্রতিনিধিত্ব করবে ‘গল্লি বয়’

পিঙ্কভিলা-র একটি প্রতিবেদন অনুযায়ী, এর আগে কথা ছিল যে রণবীর কাপুরের সঙ্গে লাভ রঞ্জন পরিচালিত ছবিতে অভিনয় করবেন শ্রদ্ধা। এখনও পর্যন্ত রণবীরের সঙ্গে অভিনয় করা হয়নি তাঁর। তাই ওই ছবিটি নিয়ে শ্রদ্ধা নাকি খুবই এক্সাইটেড ছিলেন। কিন্তু ‘সাহো’ এবং ‘ছিছোরে’-র সাফল্যের পরে এখনও আরও বেশ কিছু অফার শ্রদ্ধার হাতে এবং তার মধ্যে একটি হল রামায়ণ-এর সীতা। তবে কি শ্রদ্ধাই হবেন হৃতিকের রামায়ণের সীতা?

কোনও তারকাই এই নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি কিন্তু কানাঘুষো শোনা যাচ্ছে যে রামায়ণের সীতা হতে, রণবীরের সঙ্গে ছবিটি ছেড়ে দিতে পারেন শ্রদ্ধা। তার কারণ দুটি ছবির শুটিং ডেট কাছাকাছি সময়ের। লাভ রঞ্জনের ছবিতে প্রথমে রণবীরের বিপরীতে অভিনয় করার কথা ছিল দীপিকার। পরে দীপিকা সরে দাঁড়ালে চরিত্রটি আসে শ্রদ্ধার কাছে। এখন আবার শোনা যাচ্ছে যে নীতেশ তিওয়ারির রামায়ণেই বেশি আগ্রহ শ্রদ্ধার। তাই এই ছবিতে দীপিকা নয়, তিনিই হতে পারেন সীতা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fresh rumours on hrithik roshan starrer upcoming 3d ramayana

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement