বড় খবর

ভূত দ্য হন্টেড শিপ: থ্রিলারেই ঝলকেই রোমাঞ্চ জাগালেন ভিকি কৌশল

ভিকি কৌশল ও ভূমি পেডনেকর অভিনীত ‘ভূত দ্য হন্টেড শিপ’-এর পরিচালক ভানু প্রতাপ সিং। ধর্মা প্রোডাকশনের প্রজেক্ট এই হরর জঁরের ছবি।

Bhoot The Haunted Ship
২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'ভূত দ্য হন্টেড শিপ'।

করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের হরর জঁরের ছবি ভূত দ্য হন্টেড শিপ। পোস্টার এবং টিজারে দর্শকের উত্তেজনার পারদ চড়ার পর সোমবার ছবির ট্রেলার প্রকাশ্যে আনলেন নির্মাতারা। ঝলকেই রোমাঞ্চ ও থ্রিলারের আঁচ পাওয়া গিয়েছে। ভিকি কৌশল ও ভূমি পেডনেকর অভিনীত ‘ভূত দ্য হন্টেড শিপ’-এর পরিচালক ভানু প্রতাপ সিং।

ট্রেলারেই বোঝা গেল পৃথিবী-র (ভিকি কৌশল) আশেপাশে ঘুরে বেড়াচ্ছে ভূত। রহস্যজনক সি বার্ড শিপের সার্ভিং অফিসার ভিকি। শিপে কোনও মানুষের অস্তিত্ব পাওয়া না গেলেও নানারকম কাণ্ড কারখানা দেখা যাচ্ছে। কোনও মহিলার আত্মার আভাসও মিলছে। রহস্যের সূত্রপাত এখানেই।

আরও পড়ুন, ‘আসমানি ভোর’-এ পার্নো-কৌশিকের সাদামাটা প্রেম

ধর্মা প্রোডাকশনের আগে জানিয়েছিল, হরর ফ্র্যানঞ্চাইজির অংশ হতে চলেছে এই ছবি। শোনা গিয়েছিল, ছবির শুটিংয়ের সময়ই আহত হয়েছিলেন ভিকি। চিকবোনে পড়েছিল ১৩টি সেলাই।

‘রাজি’ এবং ‘লাস্ট স্টোরিজ’-এর পর ধর্মা’র সঙ্গে ভিকি কৌশলের এটি তৃতীয় প্রজেক্ট। করণ জোহরের পরবর্তী ছবি ‘তখত’-এও দেখা যাবে ভিকিকে। ‘ভূত: দ্য হন্টেড শিপ’-এর পর সুজিত সরকারের ‘সর্দার উধম সিং’ ও মেঘনা গুলজারের ‘শাম মানেকশ’-তে দেখা যাবে অভিনেতাকে।

আরও পড়ুন, অতৃপ্ত আত্মা নিয়ে বাংলা ওয়েব সিরিজে সৌমন-চাঁদনি-অনন্যা

‘ভূত দ্য হন্টেড শিপ’-এ আশুতোষ রানাকেও দেখা যাবে। এই ছবি মুক্তি পেতে চলেছে ২১ ফেব্রুয়ারি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bhoot the haunted ship trailer vicky kaushal

Next Story
ভূমি পেডনেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন যিশুdurgavati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com