বড় খবর

অতৃপ্ত আত্মা নিয়ে বাংলা ওয়েব সিরিজে সৌমন-চাঁদনি-অনন্যা

টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী চাঁদনি সাহা অন্য রকম একটি চরিত্রে এলেন ওয়েব সিরিজ ‘লিপলক’-এ। সম্প্রতি স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে এই হরর সিরিজটির।

Horror thriller Bengali web series Liplock streaming on Addatimes
সিরিজে চাঁদনি সাহা ও সৌমন বসু। ছবি সৌজন্য: আড্ডাটাইমস

বাংলা ওয়েব মাধ্যমে দর্শক থ্রিলার দেখতে ভালবাসেন। সেই কথা মাথায় রেখেই সম্ভবত আড্ডাটাইমস নিয়ে এসেছে তাদের নতুন ওয়েব সিরিজ ‘লিপলক’। এই সিরিজের স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী চাঁদনি সাহাকে দেখা যাবে এই সিরিজে।

এই সিরিজটি পরিচালনা করেছেন সায়ন দাশগুপ্ত এবং মুখ্য ভূমিকায় রয়েছেন সৌমন বসু, অনন্যা দাস ও চাঁদনি সাহা। সিরিজের প্রোমোশন থেকেই মোটামুটি বোঝা গিয়েছিল ভৌতিক থ্রিলার হতে চলেছে এই সিরিজ।

আরও পড়ুন: ভূমি পেডনেকরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন যিশু

অতৃপ্ত আত্মা যে এই গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে তা বোঝা গিয়েছিল ট্রেলারটি দেখেই। যা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

 

গল্পটা মোটামুটি এরকম যে কেন্দ্রীয় চরিত্র রণ ছোটবেলায় তার মা-কে খুন করে। সেই স্মৃতি তাকে তো হানা দেয়ই আবার তা ছাড়াও রণের এমন কিছু অন্ধকার দিক রয়েছে যা তার আশপাশের অনেকেরই অজানা। এই সিরিজে রণের সেই অন্ধকারময় দিকগুলিই একটার পর একটা সামনে আসবে।

কিন্তু সেখানে অতৃপ্ত আত্মার ভূমিকাটা ঠিক কী থাকবে, তা কিন্তু সিরিজটি না দেখলে বোঝা যাবে না। সৌমন বসু ওয়েব মাধ্যমে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। আড্ডাটাইমস-এর ‘ইন দেয়ার লাইফ’, জিফাইভ-এর ‘ভালবাসার শহর’ ও হইচই-এর ‘রহস্য রোমাঞ্জ সিরিজ’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তাঁর একটি নিজস্ব দর্শকও তৈরি হয়েছে ওয়েবে। অন্যদিকে চাঁদনি সাহা-কে এতদিন দর্শক টেলিপর্দায় পৌরাণিক চরিত্রে দেখেছেন বা সোশাল ড্রামা-তে দেখেছেন। সেই ইমেজ পুরোপুরি ভেঙে দিয়েছেন চাঁদনি এই ওয়েব সিরিজে।

তাই চাঁদনির অভিনয় কেরিয়ার যদি ধরা যায় তবে এই সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। ৩১ জানুয়ারি থেকে আড্ডাটাইমস অ্যাপে স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের। বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই দেখা যাবে ‘লিপলক’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Horror thriller bengali web series liplock streaming on addatimes

Next Story
পথ দুর্ঘটনায় আহত সঙ্গীতশিল্পী সৌমিত্র রায়soumitra ray
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com