scorecardresearch

বড় খবর

‘মানি হাইস্ট’ প্রিমিয়ারে ভুবন বাম, রসিকতায় মাতলেন টোকিও-প্রফেসরের সঙ্গে, দেখুন ভিডিও

অনুরাগীরা বলছেন, “এ তো কোটি টাকার লটারি জেতার থেকেও বড় ব্যাপার।”

Money Heist, Bhuvan Bam, Money Heist season 5, ভুবন বাম, মানি হাইস্ট, মানি হাইস্ট সিজন ৫
মানি হাইস্ট প্রিমিয়ারে ভুবন বাম

“শেষের শুরু…” দালি মাস্ক-সহ এই বার্তায় ছয়লাপ সোশ্যাল মিডিয়া। কারণ, বিশ্বের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’ (Money Heist)-এর শেষ পর্ব মুক্তি পেতে চলেছে ৩ ডিসেম্বর। আর তার আগেই মাদ্রিদে হয়ে গেল জমকালো প্রিমিয়ার। যেখানে দেখা গেল ভারতের খ্যাতনামা কমেডিয়ান ভুবন বামকেও (Bhuvan Bam)। যিনি কিনা ‘ভিভি কি ভাইনস’-এর জন্য বিখ্যাত।

প্রিমিয়ার নাইটে প্রফেসর, রাকেল, টোকিও, বার্লিন থেকে আর্তারো প্রত্যেকের সঙ্গে কথা বললেন ভুবন। শুধু তাই নয়, প্রফেসর আর তাঁর বন্ধু বার্লিনের সঙ্গেও মাতলেন আড্ডায়। রসিকতা করলেন টোকিওর সঙ্গে। আর মাদ্রিদে ভুবনের এহেন কর্মকাণ্ড দেখেই মজেছেন নেটজনতা। বিশেষত, ভারতের ‘মানি হাইস্ট’ অনুরাগীরা। যাঁদের তরফ থেকে প্রফেসর ওরফে আলভারো মর্তেকে (Álvaro Morte) আগাম শুভেচ্ছা জানিয়ে এসেছেন কমেডিয়ান।

[আরও পড়ুন: ‘মির্জাপুর’-এর ললিতের রহস্যমৃত্যু! মুম্বইয়ের বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধার ব্রহ্ম মিশ্রর]

নেটদুনিয়া বলছে ভুবন এখন সপ্তম স্বর্গে। আবার কারও বা মন্তব্য, এ তো কোটি টাকার লটারি জেতার থেকেও বড় ব্যাপার। কেউ কেউ আবার ভুবনের কাজের প্রশংসা করেছেন। ভিডিওতে ভুবনকে দেখা গেল, প্রফেসরকে ভারতের অনুরাগীদের তরফে শুভেচ্ছা জানাতে। পাল্টা তিনিও ধন্যবাদ জানালেন। ভুবন যখন প্রশ্ন ছুঁড়লেন যে, এত জনপ্রিয়তার শিখরে ওঠার পর ‘মানি হাইস্ট’ এখন শেষের দোরগোড়ায়, কেমন লাগছে? সেই প্রশ্নের উত্তরে আলভারো মর্তে জানান, “ভীষণ খুশি আমি। কারণ, আমার মনে হয় অহেতুক কোনও গল্পকেই বেশি দিন টানা উচিত নয়। খুব ভালবেসে শেষ সিরিজটা তৈরি করেছি। বিশেষ করে অনুরাগীদের কথা মাথায় রেখে।”

পাশাপাশি, ভুবন বাম যে আর্তারোকে খুন করার বুদ্ধিও এসেছেন, সেকথাও জানালেন তিনি। জোকস শেয়ার করলেন টোকিওর সঙ্গে। আলিঙ্গন করলেন বার্লিনকেও।

প্রসঙ্গত, সেপ্টেম্বরের ৩ তারিখ মুক্তি পেয়েছিল সিরিজের শেষ এপিসোডের প্রথম পর্ব। সেই উন্মাদনা জিইয়ে রেখেছিলেন দর্শকরা। আগামীকাল মুক্তি পাবে ‘মানি হাইস্ট’-এর অন্তিম পর্ব। উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। তার আগেই প্রমিয়ার নাইটে গোটা টিমের সঙ্গে কাঁপিয়ে এলেন ভারতীয় কমেডিয়ান ভুবন বাম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bhuvan bam attends money heist premiere fans go ga ga over it