scorecardresearch

‘মির্জাপুর’-এর ললিতের রহস্যমৃত্যু! মুম্বইয়ের বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধার ব্রহ্ম মিশ্রর

অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ আলি ফজল, দিব্যেন্দু, বিজয় বর্মার।

Mirzapur famed actor Bramha Mishra, Bramha Mishra, Bramha Mishra death, Mirzapur, মীর্জাপুর, ব্রহ্ম মিশ্র, অভিনেতার রহস্যমৃত্যু, bengali news today
ব্রহ্ম মিশ্র

ব্রহ্মা মিশ্র (Bramha Mishra), যিনি কিনা ‘মির্জাপুর’ (Mirzapur) ওয়েব সিরিজে ললিতের চরিত্রে অভিনয় করেছিলেন, তাঁরই পচাগলা মৃতদেহ উদ্ধার হল মুম্বইয়ের বাড়ি থেকে। সহ-অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকপ্রকাশ করেছেন আলি ফজল, বিজয় বর্মা থেকে দিব্যেন্দুর মতো তারকারা।

ব্রহ্মা থাকতেন ভারসোভার এক ফ্ল্যাটে। সেই ফ্ল্যাট থেকেই বৃহস্পতিবার অভিনেতার পচাগলা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে কুপার হাসপাতালে। যেখানে সুশান্ত সিং রাজপুতের মরদেহ পাঠানো হয়েছিল ময়নাতদন্তের জন্য।

সূত্রের খবর, বছর ছাব্বিশের ব্রহ্মা মিশ্র, নভেম্বরের ২৯ তারিখে বুকে ব্যথার কথা জানিয়েছিলেন। এরপর চিকিৎসককে দেখিয়ে তাঁর পরামর্শমতো বাড়িতেও বিশ্রাম নিচ্ছিলেন। তার ভিত্তিতেই, প্রাথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়ে অভিনেতার মৃত্যু ঘটে। যদিও মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য ময়নাতদন্তের রিপোর্টের ওপর নির্ভর করে রয়েছে মুম্বই পুলিশ।

[আরও পড়ুন: ‘বাপ কা বেটা’! অভিষেকের অভিনয় নিয়ে সমালোচনা, ঝামা ঘষে দিলেন অমিতাভ, দেখুন ভিডিও]

পুলিশের তরফেই জানা গিয়েছে, অভিনেতার দেহ মিলেছে বাথরুম থেকে। তিন দিন আগেই মৃত্যু ঘটেছে অভিনেতার। পরে, পড়শিরা খানিক দুর্গন্ধ পেয়ে পুলিশকে ফোন করে। এরপরই ভারসোভার ফ্ল্যাটে এসে অভিযান চালিয়ে ব্রহ্মার মৃতদেহ উদ্ধার করে বাথরুম থেকে।

একজন চাবি প্রস্তুতকারককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যিনি নকল চাবি বানিয়ে ফ্ল্যাটে ঢুকতে সাহায্য করেছেন পুলিশকে। ঘরে ঢুকেই দেখেন বাথরুমের দিক থেকে দুর্গন্ধটা আসছে। দরজা ভাঙতেই চোখে পড়ে কমোডের পাশে পড়ে রয়েছে অভিনেতার মৃতদেহ। ব্রহ্মা মিশ্রর ভাই সন্দীপ মিশ্র ভোপালে থাকেন। পুলিশ ইতিমধ্যেই পরিবারকে খবর দিয়েছে। মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন তিনি।

‘মির্জাপুর’ ছাড়াও ‘দঙ্গল’, ‘মাঝি- দ্য মাউন্টেন ম্যান’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, ‘হাওয়াইজাদা’, ‘হ্যালো চার্লি’র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন ব্রহ্ম মিশ্র।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mirzapur famed actor bramha mishra found dead at home