বিগ বস থেকে কি এবার জাসলীনের বেরোনোর পালা?

আগের সপ্তাহের মতোই এসপ্তাহেও এভিকশনের খাড়া ঝুলছে দীপিকা ক্ককর, দীপক ঠাকুর, জসলীন মাথারু, রোমিল চৌধুরি ও মেঘা দান্ডের ওপর।

By: Mumbai  Published: Dec 6, 2018, 10:48:38 AM

বিগ বসের ঘরের পছন্দের সদস্যের জন্য ভোট দিচ্ছেন, তার আগে একবার ভেবে নিন এসপ্তাহেও এলিমিনেশন প্রক্রিয়া বন্ধ রাখার সিন্ধান্ত হয়নি তো! গতসপ্তাহে সলমন খান জানিয়েছিলেন, কেউ এলিমিনেট হবেননা আজকে। কিন্তু এলিমিনেশনের মনোনয়নের তালিকাটা একই থাকছে। আগের সপ্তাহের মতোই এসপ্তাহেও এভিকশনের খাড়া ঝুলছে দীপিকা ক্ককর, দীপক ঠাকুর, জসলীন মাথারু, রোমিল চৌধুরি ও মেঘা দান্ডের ওপর। এই ঘরে কখন কীভাবে সমীকরণ বদলে যায় কেউ জানেনা। এই সবার বন্ধুত্ব তো এই শত্রুতা। সবকিছুর প্রভাব পড়ে মনোনয়নে।

আরও পড়ুন, বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে শ্রীসান্থ

গতসপ্তাহে ঘরের ক্যাপ্টেন সুরভী রানা ঠিক মনোনয়নের জন্য দীপিকা, দীপক, রোমিল ও জসলীনের নাম বলেছিলেন। তবে মেঘা মোননীত হয়েছিলেন দীপককে জুতো দেখানোর অপরাধে। সাধারণত এভিকশনের জন্য মনোনীত সদস্যরা সারা সপ্তাহ জুড়ে স্ক্রিনে নিজেদের বেশি করে দেখানোর চেষ্টা করে থাকেন। তবে এবারে সেই সুযোগটা কি কম পাচ্ছেন জসলীন? জসলীনকে কাটিয়ে রোমিল লাইমলাইট নিতে সক্ষম হচ্ছেন বারবার। দীপিকা, দীপক ও মেঘাও অতিরিক্ত এমন কিছু করছেন না যা তারা প্রথমদিন থেকে করেননি।

তবে এখনও শ্রীসান্থের তরফদারি করার বদনাম ঘোচেনি দীপিকার। ঘুচবে কি করে স্বভাবও তো বদলাননি তিনি। দীপক বাড়ির অন্য সদস্যদের উত্তেজিত করার কাজ চালিয়ে যাচ্ছেন। তবে কোন কিছু করা থেকেই বাদ যাচ্ছেন জসলীন। সেভাবে বিগ বসের ঘরের কোনও কাজেই দেখা যাচ্ছে না তাঁকে। সব মিলিয়ে আন্দাজ করা হচ্ছে কোপটা তবে জসলীনের গলাতেই বসতে পারে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bigg Boss: বিগ বস থেকে কী এবার জাসলীনের বেরোনোর পালা?

Advertisement