বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে শ্রীসান্থ

বিসের ঘরে যাওয়ার পর থেকেই লাইম লাইটে রয়েছেন শ্রীসান্থ। প্রতিনিয়ত কারও না কারও সঙ্গে ঝামেলা লেগেই আছে এই প্রাক্তন ক্রিকেটারের। কিন্তু কী এমন ঘটল যে বিগ বসের ঘর থেকে হাসপাতালে নিয়ে যেতে হত তাঁকে।

By: Mumbai  Published: December 5, 2018, 12:59:48 PM

বিগ বসের ঘরের সমার্থক বিতর্ক। মনোমালিন্য, একে অপরের সঙ্গে বিবাদ এতো নিত্যকার ঘটনা। আর বিসের ঘরে যাওয়ার পর থেকেই লাইম লাইটে রয়েছেন শ্রীসান্থ। প্রতিনিয়ত কারও না কারও সঙ্গে ঝামেলা লেগেই আছে এই প্রাক্তন ক্রিকেটারের। কিন্তু কী এমন ঘটল যে বিগ বসের ঘর থেকে হাসপাতালে নিয়ে যেতে হত তাঁকে। তিনি নাকি বাথরুমের দরজায় মাথায় ঠুকে অসুস্থ হয়ে পড়েছিলেন।

এতদিনে বিগ বসের ঘরের প্রতিযোগীদের মানসিক চাপের মধ্যে পড়ে অনেক অস্বাভাবিক কাজ করতে দেখা গিয়েছে কিন্তু তাই বলে হাসপাতাল। সম্প্রতি ঘরের আর এক সদস্য সুরভি রানা সম্পর্কে বাজে মন্তব্য করেছিলেন তিনি। সেই নিয়ে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল বিগ বস হাউস। উইকেন্ড কা বার-এ শ্রীসান্থকে তিরস্কারও করেছিলেন সলমন খান। তবে শ্রীসান্থের স্ত্রী টুইট করে জানিয়েছেন, ভাল আছেন প্রাক্তন ক্রিকেটার। টুইটে শ্রীসান্থের স্ত্রী ভুবনেশ্বরী বলেন, শ্রীয়ের ব্যাপারে জানতে পেরে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলাম। চেকআপ ও এক্সরে করার পর হসপিটাল থেকে পুনরায় বিগ বস হাউসে নিয়ে যাওয়া হয়েছে তাকে। বিগ বসের তরফের জানানো হয় সুস্থ আছেন শ্রীসান্থ।

আরও পড়ুন, ১০০ কোটির ক্লাবে পা রাখল রজনীকান্তের ছবির হিন্দি ভার্সন

 

View this post on Instagram

 

He is Fine Now

A post shared by Bigg Boss 12 ???? (@biggboss_khabri) on

এদিন সুস্থ হয়ে ওঠার পর আবার তাঁকে বিগ বসের ঘরে ফিরিয়ে আনা হয়। তবে কেন এই অদ্ভুত আচরণ করলেন শ্রীসান্থ এবিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 12 sreesanth hospitalized after his ugly fight with surbhi55508

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X