বিগ বস ১৩: আসিম কী হিমাংশীর প্রেমে পড়েছেন?

বিগ বস ১৩-র প্রতিযোগী আসিম রইসকে প্রথম থেকেই সিদ্ধার্থ শুক্লার ছত্রছায়ায় দেখা গিয়েছে। কিন্তু ওয়াইল্ড কার্ড হিমাংশী খুরানা আসার পর থেকে চিত্র বদলাতে থাকে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: November 27, 2019, 11:43:02 AM

সলমন খানের রিয়্যালিটি শো বিগ বসে ঝগড়া ও প্রেম সমানতালে চলে। যদিও এবারের সিজনে প্রেমের থেকে ঝগড়াই বেশি নজর কাড়ছে। তবে আসিম ও হিমাংশীকে দেখে দর্শকের সে আশাও পূরণ হবে বলেই মনে করা হচ্ছে। আসিমকে যেভাবে হিমাংশীরে আগলে রাখতে দেখা যাচ্ছে তাতে তো সেরকম ইঙ্গিতই মিলছে।

বিগ বস ১৩-র প্রতিযোগী আসিম রইসকে প্রথম থেকেই সিদ্ধার্থ শুক্লার ছত্রছায়ায় দেখা গিয়েছে। কিন্তু ওয়াইল্ড কার্ড হিমাংশী খুরানা আসার পর থেকে চিত্র বদলাতে থাকে। আসিম-হিমাংশীর ঘনিষ্ঠতা দর্শকের নজর এড়ায়নি। খেলা ও টাস্ক ছাড়াও পরিমাণ মতো সময় কাটাচ্ছেন দুজনে।

আরও পড়ুন, সিঁদুরদানের সময় ঘটনার ঘনঘটা, ‘জিয়নকাঠি’-তে নতুন মোড়

মনে হচ্ছে হিমাংশীর প্রতি খানিকটা দুর্বল হয়ে পড়েছেন আসিম। কেবলমাত্র দর্শক নয় বিগ বসের ঘরের সদস্যরাও খেয়াল করেছেন বিষয়টি। সম্প্রতি একটি প্রোমোতে দেখা যাচ্ছে আসিম, আরতি সিংয়ের সঙ্গে কথা বলছে রোমান্টিক গান গাইতে গাইতে এবং হিমাংশী তখনও সেখান দিয়ে যাচ্ছিলেন। তারপরেই আরতি তাঁকে জিজ্ঞেস করেন, ”তুই কি হিমাংশীর প্রেমে পড়েছিস?” কারণ আসিমকে তিনি আর কারও প্রতি এত যন্তশীল হতে দেখেননি। যদিও আমিস বলেন, ”আমি ওঁকে পছন্দ করি এবং ভীষণ স্বচ্ছন্দ বোধও করি।”

আরও পড়ুন, একটু বড় হয়ে গিয়েছি, ম্যাচিওরড হয়ে গিয়েছি: রাজ

শেফালিও আসিমকে স্পষ্ট বলেছেন, ”কেন হিমাংশীকে তুই বলছিস না যে তুই ওকে ভালবাসিস?” উত্তরে আসিম বলেছিল, ”নো ম্যাম। আই ডোন্ট।” আগের সিজনগুলোতেও অনেক সম্পর্ক ভাঙতে গড়তে দেখা যায়। প্রিন্স নারুলা এবং যুবিকা চৌধুরি-র দেখা হয়েছিল বিগ বস ৯-এ। পরবর্তীতে চার বছর একে অপরের সঙ্গে ছিলেন তারা। ২০০৮-এর ডিসেম্বরে চারহাত এক হয় তাদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 13 asim riaz and himanshi khuranas friendship caught audience attention

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X