বড় খবর

বিগ বস ১৩: রেশমি দেসাইকে মিস করবেন আরহান

বিগ বস ১৩-য় মধ্যপর্বে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে এসেছিলেন আরহান খান। তবে দু-সপ্তাহের বেশি টিকতে পারলেন না তিনি। ঘর থেকে বেরিয়ে সাক্ষাৎকারে যা বললেন

রেশমি দেসাই ও আরহান খান।

রবিবার বিগ বসের ঘর থেকে বেরিয়ে গেলেন মডেল-অভিনেতা আরহান খান। বিগ বস ১৩-য় মধ্যপর্বে ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে এসেছিলেন আরহান। তবে দু-সপ্তাহের বেশি টিকতে পারলেন না তিনি। ঘর থেকে বেরিয়ে সাক্ষাৎকারে যা বললেন তাতে স্পষ্ট বোঝা গেল রেশমি দেসাইকে মিস করবেন তিনি।

টেলিভিশন অভিনেত্রী রেশমি দেসাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার রয়েছেন, এমন জল্পনাও শোনা যায় তাঁকে নিয়ে। তাহলে কি ফ্যানেরা তাদের রসায়ন সেভাবে দেখতে পাননি? এদিন ঘর থেকে বেরিয়ে তিনি বললেন,  “আমি তো ফিডব্যাক পেয়েছি দর্শক আমার আর রেশমিকে একসঙ্গে দেখে আনন্দ পেয়েছেন। সমস্যা হল ভীষণ তাড়াতাড়ি আউট হয়ে গেলাম। নইলে দর্শক আরও বেশি করে আমাদের দেখতে পেতেন”।

আরও পড়ুন, মুক্তি পেল কাজল-অজয় দেবগণের ছবির ট্রেলার, আসছে ‘তানাজি’

তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি তিনি, কেঁদে ফেলেছিলেন। সেকথা স্বীকারও করলেন তিনি। বাইরে গিয়ে বিগ বিসের কোনও প্রতিযোগীর সঙ্গে দেখা করবেন না এতটা অপরিণতও তিনি নন বলে দাবি করলেন অভিনেতা। বিগ বসের আর এক প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য এখন সিদ্ধার্থ শুল্কার সঙ্গে ফ্লার্ট করছে, কিন্তু এক সপ্তাহ আগে আরহানের সঙ্গে একই কাজ করছিলেন তিনি। তবে তা নিয়ে বিশেষ মাথাব্যথা নেই আরহান খানের।

সঞ্চালক সলমন খানকে নিয়েও কথা বললেন তিনি। সম্প্রতি বিগ বসে তাঁকে একপেশে বলে দেগে দেওয়া হয়েছে। কিন্তু আরহান বললেন, ”ভাই কখনও এক পেশে হতে পারেন না। ওঁকে দেখে বড় হয়েছি, পরিবারের পর তিনিই একমাত্র বিশেষ মানুষ আমার জীবনে। সত্যি কথা বলতে, সলমন স্যার হোস্ট করাটা বিগ বসে আসার অন্যতম কারণ”।

Web Title: Bigg boss 13 evicted contestant arhaan khan

Next Story
হাসপাতাল থেকে ফিরলেন নুসরত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com