বিগ বস ১৩: সিদ্ধার্থ দে-কে মারার হুমকি দিল সিদ্ধার্থ শুক্লা

শুক্রবার টাস্ক চলাকালীন আরতি সিংকে নিয়ে সিদ্ধার্থ দে-র অভব্য মন্তব্যের পর সিদ্ধার্থ শুক্লা এখন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

By: Kolkata  Updated: October 19, 2019, 04:05:02 PM

বিগ বস ১৩-য় যাই হোক না কেন, সিদ্ধার্থ শুক্লা সবেতেই লাইম লাইটে রয়েছেন। বলা যেতে পারে, যে কোনও ব্যাপারেই হোক বিগ বসের বাড়িতে মধ্যমনি হওয়ার সুযোগটা ঠিক তৈরি করে নিচ্ছেন সিদ্ধার্থ। তাঁর বিষয়ে কোনও কথা হোক বা না হোক, প্রত্যেকটা ঝামেলায় ঝাঁপিয়ে পড়ছেন এবং ঝামেলাটা আস্তে আস্তে সবার মধ্যে ছড়িয়ে যাচ্ছে। শুক্রবার টাস্ক চলাকালীন আরতি সিংকে নিয়ে সিদ্ধার্থ দে-র অভব্য মন্তব্যের পর সিদ্ধার্থ শুক্লা এখন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

সিদ্ধার্থ দের মন্তব্য শোনার পর, শুক্লা উঠে দাঁড়িয়ে রীতিমতো শাসিয়ে, সিদ্ধার্থকে নিজের শব্দ সংযত রাখতে বলেন। ভীষণ ক্ষিপ্র হয়ে যান এবং বলেন, সিদ্ধার্থ দেকে মারতেও উনি পিছপা হবেন না। তাঁর গায়ে হাত তুলে বিগ বসের চুক্তি ভঙ্গ করার জন্য ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতেও রাজি। প্রসঙ্গত, বিগ বসের ঘরে কারও সঙ্গে মারামারি করা যায়না। সিদ্ধার্থ দে একা হয়ে যাচ্ছে দেখে রেশমি তাঁর পাশে দাঁড়ান। শুক্লাকে উদ্দেশ্য করে রেশমি বলেন, যেন সে কখনও কোনও মহিলাকে অসম্মান করেননি। রেশমিকে সিদ্ধার্থ ‘নর্দমা’ বলেছিলেন সেকথাও তুলতে ভুললেন না সে।

আরও পড়ুন, ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’-র চব্বিশে পা, কাজলের মনকাড়া পোস্ট

এবারে বিগ বসের টাস্কে দুজন ছেলেকে নমিনেট করার অধিকার দেওয়া হয়েছে। দুটি দলে ভাগ করে খেলা শুরু হয়েছে। একটি দলে রয়েছে পারস, সিদ্ধার্থ দে এবং আর একটি দলে আবু মালিক ও আসিম রইজ।

এখন বিগ বসের ঘরে রয়েছেন দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, আবু মালিক, রেশমি দেসাই, মাহিরা শর্মা, সিদ্ধার্থ দে, শহনাজ গিল, অসীম রিয়াজ, পারস ছাবড়া, আরতি সিংহ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 13 october 18 written updates

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement