Bigg Boss contestant Armaan Kohli arrested for assaulting girlfriend: প্রেমিকাকে মারধরের অভিযোগে গ্রেফতার অভিনেতা আরমান কোহলি

Bigg Boss Contestant Armaan Kohli Arrested: বলিউডে বহু ছবিতে অভিনয় করলেও দর্শক আরমানকে মনে রেখেছেন বিগ বস' শোয়ের জন্য। সে সময় তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে আরমানের সম্পর্কের রসায়ন শোয়ের টিআরপি বাড়িয়েছিল অনেকগুণ।

By : IE Bangla Entertainment Desk Updated: Jun 13, 2018, 14:26:59 PM

প্রেমিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন অভিনেতা আরমান কোহলি। প্রেমিকা নীরু রনধাওয়াকে মারধরের দায়ে মঙ্গলবার মুম্বই পুলিশ গ্রেফতার করল প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীকে। নীরু পেশায় স্টাইলিস্ট। টুইটারে এই খবর জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

৩ জুন আরমান কোহলির প্রেমিকা পুলিশের কাছে অভিযোগ করেন যে অভিনেতা তাঁকে তাঁদের সান্তাক্রুজের বাড়িতে মারধর করেন। সেই অভিযোগের ভিত্তিতেই ৩২৩, ৩২৬, ৫০৪ এবং ৫০৬ ধারায় আরমানকে গ্রেফতার করল মুম্বই পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিজেদের মধ্যে কথা কাটাকাটি থেকেই ঘটনার সূত্রপাত। এরপরই নীরুকে সিঁড়ি দিয়ে ধাক্কা মেরে নীচে নামানোর চেষ্টা করেন আরমান। শুধু তাই নয়,  চুল ধরে টেনে এনে প্রেমিকার মাথা মাটিতে ঠুকে দেন অভিনেতা। কোনমতে বাড়ি থেকে পালিয়ে কাছাকাছি এক হাসপাতালে যান নীরু। এরপর ডাক্তারকে সম্পূর্ণ ঘটনা জানালে হাসপাতাল কর্তৃপক্ষই পুলিশে খবর দেন।

নীরু পুলিশকে জানিয়েছেন, ২০১৫ থেকে তিনি আর আরমান একসঙ্গে রয়েছেন। যে কোনও তুচ্ছ ঘটনায় আরমান রেগে গিয়ে গায়ে হাত তুলতেন। অর্থাৎ, এই প্রথমবার নয়, আগেও আরমান তাঁকে মারধর করেছেন।

আরও পড়ুন, Salman Khan: বলিউডের নতুনদের নিয়ে কী ভাবছেন সল্লুভাই?

প্রসঙ্গত, বলিউডে বহু ছবিতে অভিনয় করলেও দর্শক আরমানকে মনে রেখেছেন সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’ শোয়ের জন্য। সে সময় ‘বিগ বস’ বাড়ির আরেক প্রতিযোগী তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে আরমানের সম্পর্কের রসায়ন শোয়ের টিআরপি বাড়িয়েছিল অনেকগুণ।

বলিউডে এই অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল সলমন খান অভিনীত ছবি ‘প্রেম রতন ধন পায়ো’-তে। ‘বিগ বস’ শেষ হওয়ার পরেই তনিশার সঙ্গে সম্পর্কে ইতি টানেন তিনি এবং কাছাকাছি আসেন দুবাইয়ের নীরু রনধাওয়ার। এবার আরমান শিরোনামে এলেন শ্রীঘরে গিয়ে।