বড় খবর

Salman Khan: বলিউডের নতুনদের নিয়ে কী ভাবছেন সল্লুভাই?

‘‘ওরা ভাবে কাফে পারেড থেকে আন্ধেরি পর্যন্তই বোধহয় ভারত, কিন্তু তা তো সত্যি নয়। ওরা ভাবে আমাদের সব আবেগই বুঝি ক্লিশে, পুরনো।’’

ধুমের চতুর্থ সিজন থেকে বেরিয়ে গেলেন সলমন খান

সলমন খান বলিউডের সবচেয়ে মানি মেকিং তারকা হিসেবেই খ্যাত। চিত্রনাট্য বাছার ব্যাপারে নিজের ইনস্টিংটের উপরেই ভরসা রাখেন তিনি। ৫২ বছরের এই অভিনেতার ঝুলিতে ব্লকব্লাস্টারের সংখ্যা অগুনতি। দাবাং, এক থা টাইগার, বজরঙ্গী ভাইজান, সুলতানের মত ছবি সাম্প্রতিক কালে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। তবে চিত্রনাট্য পছন্দ না হলে মুখের ওপর না বলে দিতে পিছ পা হন না তিনি।

”যেসব ছবির গল্প শুনে আমি সন্তুষ্ট হই সেগুলো আমি যত দ্রুত সম্ভব সেরে ফেলতে চাই। যেসব ছবির কাহিনি আমাকে তাৎক্ষণিকভাবে উত্তেজিত করে আমি শুধু সেগুলোই বাছি। যদি আমাকে একটা গল্প শোনানের পর আমি বলে, ‘কাল জানাচ্ছি’, বা ‘ভেবে বলছি’ তাহলে সে ছবি আমি কোনওদিনই করব না।’’ একটি গ্রুপ ইন্টারভিউতে এ তথ্য ফাঁস করেছেন সল্লুভাই নিজেই।

 

কয়েকটা বিষয় ছাড়া তাঁর এবারের ঈদ রিলিজ রেস থ্রি-র  চিত্রনাট্যও তাঁর শুনেই পছন্দ হয়ে গিয়েছিল। এর আগে হাম দিল দে চুকে সনম, সাওরিয়া ও খামোশি দ্য মিউজিক্যালে সঞ্জয় লীলা বনশলির সঙ্গে কাজ করেছিলেন। আবারও তাঁর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলে জানিয়েছেন সলমন খান।

 

আরও পড়ুন, Race 3 in China: মোটা অঙ্কের বাজার করতে চিনে মুক্তির সিদ্ধান্ত

 

ভাইজান নিজেই জানালেন, ‘নো এন্ট্রি’ ও ‘ওয়ান্টেড’এর সিক্যুয়েল হচ্ছে না। রেস থ্রির পর তাঁকে দেখা যাবে ‘ভারত’, ‘দাবাং থ্রি’ ও’ ‘শের খান’ ছবিতে। কিক টুয়ের চিত্রনাট্য এখনও তৈরি হয়নি। বনশলির সঙ্গে কদিন আগেই নতুন প্রজেক্ট নিয়ে কথা হয়েছে বলে জানিয়েছেন সলমন।

প্রায় তিন দশক হয়ে গেল ফিল্ম দুনিয়ায়। সলমনের বিশ্বাস অল্পবয়সীদের মধ্যে বেশ কয়েকজন দারুণ কাজ করছেন, আবার কেউ কেউ হিন্দি সিনেমা ঠিক কিসের উপর দাঁড়িয়ে আছে সে কথাই বুঝে উঠতে পারেনি।

বাগী ২-এর সাফল্য নিয়ে বলতে গিয়ে সলমন বললেন টাইগার শ্রফ এবার ঠিক পথে এগোচ্ছেন। ‘‘বরুণ ধাওয়ান সবসময়েই ঠিকঠাক। অক্টোবরে ও যা করতে চেয়েছিল, তাই করেছে। অক্টোবর মোটামুটি ব্যবসাও করেছে, কারোরই কোনও ক্ষতি হয়নি।’’

‘‘এছাড়া বাকিরা আমার মনে হয়…. ওরা ভাবে কাফে পারেড থেকে আন্ধেরি পর্যন্তই বোধহয় ভারত, কিন্তু তা তো সত্যি নয়। ওরা ভাবে আমাদের সব আবেগই বুঝি ক্লিশে, পুরনো।’’

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Race 3 star salman khan no entry and wanted sequel not happening bengali

Next Story
চিনে প্রথম দিনেই ‘হিট’ টয়লেট হিরো!toilet ek prem katha, akshay kumar, টয়লেট এক প্রেম কথা, অক্ষয় কুমার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com