বড় খবর

‘তুমি সলমন নও, কথা বলা শেখো Looser কোথাকার!’, নেপোটিজম নিয়ে করণকে কড়া আক্রমণ

‘বিগ বস’-এর এক প্রাক্তন প্রতিযোগী-ই করণ জোহরকে তুলোধনা করলেন।

Bigg Boss OTT, Suyyash Rai, Karan Johar, সুয়াস রাই, করণ জোহর, বিগ বস ওটিটি, bengali news today
করণ জোহরকে কড়া আক্রমণ

নেপোটিজমের ঝাণ্ডাধারী বলে করণ জোহরকে তাঁর চ্যাট শোয়েই প্রথম তুলোধনা করেছিলেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সেই বিতর্কের স্ফুলিঙ্গ ফের জ্বলে উঠেছিল। ইন্ডাস্ট্রির তারকা সন্তানদের প্রতি করণ জোহরের এত প্রীতি কেন? কেন-ই বা তাঁর ছবিতে সুযোগ পেতে গেলে বহিরাগতদের এত কাঠখড় পোহাতে হয়? একাধিকবার এহেন নানা প্রশ্নবাণের সম্মুখীন হতে হয়েছে পরিতালক-প্রযোজককে। আর এবার যখন ‘বিগ বস ওটিটি’র (Bigg Boss OTT) সঞ্চালনা দায়িত্বাভার সামলাচ্ছেন করণ, তখনও এর অন্যথা হল না। শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টির সমর্থনে কথা বলার জন্য নেপোটিম প্রসঙ্গ টেনে করণ জোহরকে (Karan Johar) তুলোধনা করলেন ‘বিগ বস’-এরই এক প্রাক্তন প্রতিযোগী।

সুয়াস রাই (Suyyash Rai)। এর আগে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এর এক মরসুমে অংশ নিয়েছিলেন তিনি। হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রিতেও সুয়াসের নামডাক রয়েছে। যিনি কিনা বিয়ে করছেন জনপ্রিয় অভিনেত্রী কিশোর মারচেন্টকে। ‘বিগ বস ওটিটি’তে করণ যেভাবে দিব্যা আগরওয়ালের সঙ্গে আচরণ করেছেন, তা একেবারেই মনঃপুত হয়নি সুয়াসের। অতঃপর একের পর এক ইনস্টা স্টোরিতে করণকে তুলোধোনা করেছেন ওই গায়ক।

[আরও পড়ুন: ডেটে যাওয়ার লোভে কুকুর দত্তক নিয়ে ‘খুন’! লাইভে ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা]

উল্লেখ্য, রবিবারের পর্বে দিব্যা আগরওয়ালকে বেজায় কড়া কথা শোনান করণ জোহর। সঞ্চালক হিসেবে তিনি বলেন, যেহেতু দিব্যা আর আগে একাধিক রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছেন, তাই নিজেকে রানি মনে করেন। শুধু তাই নয়, দিব্যা-শমিতার এক ঝগড়ার প্রসঙ্গকেও চাগাড় দেন করণ। শমিতাকে করণ বলেন, দিব্যা তাঁর বিরুদ্ধে গসিপ করেন। অনেকেই সেই পর্ব দেখার পর বলেন, করণ যেহেতু শিল্পার বোন হিসেবে আগে থেকে চেনেন শমিতাকে, তাই তাঁর পক্ষপাতিত্ব নিয়েছেন দিব্যাকে ‘উপলক্ষ্য’ করে। আর সেই প্রেক্ষিতেই সুয়াস রাই করণকে তুলোধনা করেছেন।

সুয়াস কড়া ভাষায় বলেন, “তুমি সলমন খান (Salman Khan) নও, হুঁশে কথা বলো। সিনেমা বানাও, ওটাই ঠিক আছে। জানতাম-ই না যে করণ জোহর এত বড় একটা লুজার! আগে নিজে ঠিক করে কথা বলা শেখো, তারপর অন্যের কাছ থেকে ভাল ব্যবহার আশা কোরো। আর দিব্যার দিকে আঙুল না তুলে তোমার প্রিয় শমিতার সঙ্গে এসব করো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bigg boss ott suyyash rai slams karan johar

Next Story
কয়লা খনিতেও কাজ করেছেন! কেরিয়ারের বিরাট রহস্য ফাঁস করলেন অমিতাভAmitabh Bachchan, Kala Patthar, 42 years of Kala Pattha, Amitabh worked in coalmine, অমিতাভ বচ্চন, কালাপাত্থর, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com