বড় খবর

ডেটে যাওয়ার লোভে কুকুর দত্তক নিয়ে ‘খুন’! লাইভে ঝরঝর করে কেঁদে ফেললেন শ্রীলেখা

শ্রীলেখার সঙ্গে ডেট স্বার্থ ফুরোতেই পোষ্যর দায় ঝাড়লেন রেড ভলান্টিয়ার্স।

Sreelekha Mitra, Shashank Vavsar, Red Volunteers, শ্রীলেখা মিত্র, শশাঙ্ক ভাবসর, bengali news today
শ্রীলেখার সঙ্গে ডেট কুকুরের মৃত্যুতে রেড ভলান্টিয়ারকে মারধর, শ্রীলেখার প্ররোচনাতেই হামলা!

রাস্তার সারমেয়রা তাঁর কাছে সন্তান-সম। ঝড়-বৃষ্টি মাথায় করে কতবার নিজে হাতে ওদের রাস্তা থেকে তুলে এনে আশ্রয় দিয়েছেন বেডরুমে। তাঁর বাড়িতে পথ-কুকুরদের ভীড় দেখে কম কটু কথা শোনাননি আবাসনের প্রতিবেশীরা। তবুও অবলা-প্রাণীগুলোকে ফেলে দিতে পারেননি। দুবেলা পোষ্যদের খেতে দেওয়া, যত্ন-আত্তির করে আদুরে ঘুম পাড়ানো, কাজের ফাঁকে সবটাই করেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আর তাই যখন অভিনেত্রীর সঙ্গে ‘প-সাম ডেট’-এ যাওয়ার লোভে কেউ সারমেয় দত্তক নিয়ে হেলায় দায়মুক্ত হওয়ার চেষ্টায় অবলা প্রাণীকে মারাত্মক পরিণতি দেয়, তাতে আর যাই হোক মানবিকতার প্রশ্ন ওঠে। শ্রীলেখাও মেনে নিতে পারলেন না। তাঁর দাবি, খুন করা হয়েছে দত্তক নেওয়া ওই কুকুরটিকে। অতঃপর লাইভে এসে ঝরঝর করে কেঁদে ফেললেন অভিনেত্রী।

দিন কয়েক আগের কথা। শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় শর্ত রেখেছিলেন যে, কেউ যদি পথ-সারমেয়দের দত্তক নিয়ে তাঁর সমস্ত দায়-দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন, তাহলে তিনি তাঁর সঙ্গে ডেটে যাবেন। টলিউড নায়িকার সেই শর্তে রাজি হয়ে শশাঙ্ক ভাবসর নামে এক রেড ভলান্টিয়ার পথকুকুর দত্তক নেন। সেই সময়ে অবশ্য তিনি জানিয়েছিলেন, শুধু নায়িকার শর্ত মেনে ডেটে যাওয়ার সুযোগ পাওয়ার জন্যই এই দত্তক নেননি। বরং, মানবিকতার খাতিরেই পথকুকুরের অভিভাবক হয়েছেন। কিন্তু মাস ঘুরতেই ঘটল ভয়ঙ্কর পরিণতি।

অভিনেত্রী সোমবার রাতে প্রায় আঁতকে উঠেছিলেন খবরটা শুনে। ফেসবুকে শশাঙ্কের উদ্দেশে ক্ষোভ উগরে তিনি জানান, তুমি না রেড ভলান্টিয়ার্স? আমার থেকে যে কুকুরের বাচ্চাটাকে নিলে সেটার হদিশ দাও। বাচ্চাটাকে রাখতে না পারলে নিলে কেন? ছিঃ তুমি রেড ভলান্টিয়ার্স নামে কলঙ্ক। পাশাপাশি শ্রীলেখার সতর্কবাণী- “মেরে ফেললো ওকে। আমি এর শেষ দেখে ছাড়ব।”

[আরও পড়ুন: আশা ভোঁসলের রেস্তরাঁয় টম ক্রুজ, চিকেন টিক্কা খেয়ে ‘তৃপ্ত’ হলিউড অভিনেতা]

প্রসঙ্গত এই মুহূর্তে অতিমারীর গৃহবন্দী জীবন কাটিয়ে শ্রীলেখা ঘুরতে গিয়েছেন সুইৎজারল্যান্ডে। সেখানে গিয়ে রাস্তাঘাট, রেস্তরাঁয় নানা ম্যুডের ছবি শেয়ার করছেন অভিনেত্রী। আর তার মাঝেই এমন অঘটনের খবর পাওয়ায় নিজেকে আর ধরে রাখতে পারেননি। ফেসবুক লাইভে এসে ঝরঝর করে কেঁদেই ফেললেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra is upset about her paw some date here is why

Next Story
সৌহার্দ্যের বার্তা, কাশ্মীরি বোনের হাতে রাখি পরলেন ভাস্বর চট্টোপাধ্যায়Bhaswar Chatterjee, Rakhi, Tollywood, ভাস্বর চট্টোপাধ্যায়, সেলেবদের রাখিবন্ধন, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com