scorecardresearch

বড় খবর

ভারতীয় সেনাকে তীব্র অপমান! একতা কাপুরকে গ্রেফতারের নির্দেশ আদালতের

গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে একতা কাপুরের মা শোভা কাপুরের বিরুদ্ধেও।

ভারতীয় সেনাকে তীব্র অপমান! একতা কাপুরকে গ্রেফতারের নির্দেশ আদালতের
একতা কাপুরকে তীব্র ভর্ৎসনা সুপ্রীম কোর্টের

একতা কাপুরের ওয়েব সিরিজের দৃশ্য নিয়ে তুলকালাম কাণ্ড! হিন্দি ধারাবাহিকের বাইরে গিয়ে বালাজি টেলিফিল্মস বর্তমানে বিভিন্নরকমের ওয়েব সিরিজও তৈরি করছে। যা কিনা ওটিটি প্ল্যাটফর্ম অল্ট বালাজিতে দেখানো হয়। এবার সেই ওয়েব প্ল্যাটফর্মেরই এক সিরিজ নিয়ে বিতর্ক গড়াল আদালত অবধি। যার জেরে একতা কাপুরের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি করেছে আদালত।

প্রসঙ্গত, একতা প্রযোজিত যে সিরিজ নিয়ে আপত্তি উঠেছে, তার নাম ‘ট্রিপল এক্স’। হিন্দি টেলিভিশন ক্যুইন-এর বিরুদ্ধে অভিযোগ, তিনি এই সিরিজে ভারতীয় সেনাকে অপমান করেছেন। শুধু তাই নয়, জওয়ানের উর্দিকেও অশ্লীল দৃশ্যে দেখানো হয়েছে। এছাড়া, দেখানো হয়েছে জওয়ানরা যেখানে সীমান্ত রক্ষার কর্তব্যে ব্যস্ত, সেখানে ফাঁকা বাড়িতে তাঁদের স্ত্রীয়েরা বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত হয়েছে।

একতা কাপুরের বিরুদ্ধে অভিযোগ, ভারতীয় সেনাদের নিয়ে আষাঢ়ে গপ্পো-জুড়ে বিভিন্নরকম অশ্লীল দৃশ্য দেখিয়েছেন। যার জেরে বিহারের আদালতের তরফে একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর, যাঁরা দুজন এই সিরিজের প্রযোজক, তাঁদেরকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘চটি চাটছেন? রান্নাঘরে ডাকুন’, মমতার প্রশংসা করে ভয়ঙ্কর কটাক্ষের মুখে সুদীপা]

উল্লেখ্য, বছর দুয়েক আগের এই সিরিজ নিয়ে আপত্তি তুলেছিলেন দর্শকদের একাংশ। বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা শম্ভু কুমার যিনি কিনা একজন প্রাক্তন সেনাকর্মী, তিনি-ই একতা কাপুর ও তাঁর মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাঁর কথায়, ‘ট্রিপল এক্স’ সিরিজে ভারতীয় সেনাবাহিনীর ভাবমূর্তিতে আঘাত করা হয়েছে।

সংশ্লিষ্ট মামলায় শম্ভু কুমারের আইনজীবী ঋষিকেশ পাঠকের বক্তব্য, একতা কাপুর ও শোভা কাপুর ‘ট্রিপল এক্স’ সিরিজ থেকে আপত্তিকর দৃশ্য বাদ দিলেও আদালতে হাজিরা দেননি। সেই কারণেই তাঁদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bihar court issues arrest warrant against ekta kapoor