বড় খবর


বিসর্জন ছবির সিক্যুয়েল বিজয়া, আবার পর্দায় আবির-জয়া জুটি

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবার পর্দায় আনতে চলেছেন বিসর্জনের সিক্যুয়েল। ছবির নাম বিজয়া। আবার পর্দায় দেখা যাবে সেই আবির-জয়া জুটিকে।

পদ্মা, নাসির আলি, গনেশ মন্ডলের কছা মনে আছে নিশ্চয়ই। ঠিকই ধরেছেন বিসর্জনের কথাই বলছি। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবার পর্দায় আনতে চলেছেন বিসর্জনের সিক্যুয়েল। ছবির নাম বিজয়া। বিজয়ার প্রযোজনার দায়িত্বেও অপেরা মুভিজ। গতবছর জাতীয় পুরস্কার পেয়েছিল বিসর্জন। ওপারের পদ্মা আর এপারের নাসিরকে পছন্দ করেছিলেন দর্শকরাও। আবার পর্দায় দেখা যাবে সেই আবির-জয়া জুটিকে। বিসর্জনের রেশ কাটতে না কাটতেই আবার পর্দায় দুই বাংলার গল্প দেখাতে চলেছেন পরিচালক।

বেশ সাড়ন্বরেই হয়ে গেল এই ছবির ঘোষনা। উপস্থিত ছিলেন অভিনেতা প্রসেনজিৎ ও পরমব্রত চট্টোপাধ্যায়। দেখা মিলল আবির চট্টোপাধ্যায় ও জয়া আহসানের। শুধু জাতীয় পুরস্কারই নয় বিসর্জন সমাদ্রিত হয়েছিল বহু জায়গায়। এই ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রীর পুরস্কার পান জয়া আহসান।

আরও পড়ুন: কমলেশ্বরের নতুন ছবি গুডনাইট সিটি, টিজার প্রকাশিত, মুখ্য চরিত্রে শাশ্বত-ঋতুপর্ণা

আবারও ছবির শুটিং হতে পারে টাকির বিভিন্ন জায়গায়। বাংলাদেশের ইছামতীর পাড়ে এক হিন্দু বিধবা পদ্মা। আর এপারের নাসির আলি। এই ঘটনা নিয়েই বিসর্জন। তবে বিজয়ার সঙ্গীতপরিচালনার দায়িত্বে দেখা যাবে ইন্দ্রদীপ দাশুগুপ্তকে। কিছু অপ্রকাশিত কালিকাপ্রসাদের গানও ব্যবহার হতে পারে এই ছবিতে।

সাধারণত বিসর্জনের পরে আসে বিজয়া। ছবিতে সেই গল্পও থাকবে। কলকাতার বেশ খানিকটা অংশ দেখা যাবে এই ছবিতে।

কিছু কিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায়না। আর বিসর্জনের পরে বিজয়া তো আসতেই হবে।

Web Title: Bijaya sequel bisharjan koushik ganguly

Next Story
দৃষ্টিকোণ: ঋতুপর্ণার সঙ্গে কাজ, কৌশিক গাঙ্গুলির পরিচালনায় প্রথম অভিনয়, আর কী কী বললেন প্রসেনজিৎprosenjit chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com