scorecardresearch

বড় খবর

‘দুর্গা.. দুর্গা’, মা হচ্ছেন বিপাশা, প্রেমমাখা ছবি শেয়ার অন্তঃসত্ত্বা নায়িকার

বিয়ের ৬ বছর বাদে সুখবর দিলেন বিপাশা।

‘দুর্গা.. দুর্গা’, মা হচ্ছেন বিপাশা, প্রেমমাখা ছবি শেয়ার অন্তঃসত্ত্বা নায়িকার
মা হচ্ছেন বিপাশা বসু

মাসখানেক ধরেই গুঞ্জন, বিপাশা বসু নাকি মা হতে চলেছেন। বঙ্গসুন্দরী যদিও সেইসময়ে মুখে কুলুপ এঁটেছিলেন। এদিকে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে বি-টাউনে জল্পনা তুঙ্গে। শেষমেশ স্বাধীনতা দিবসের পরের দিনই সুখবরটা দিলেন বিপাশা বসু (Bipasha Basu)। বেবিবাম্প নিয়ে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে শেয়ার করলেন প্রেমমাখা ছবি।

ফের বলিপাড়ায় সুখবর। সোনম কাপুর, আলিয়া ভাটের টিমে এবার বিপাশা বসুও। মা হচ্ছেন নায়িকা (Bipasha Basu Pregnant)। প্রসঙ্গত, বিয়ের ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন বিপাশা-করণ। সুখের ঘরকন্নার ৬ বছরের মাথায় সন্তান আসার খবর দিলেন অভিনেত্রী। প্রথমবার মা হচ্ছেন। অতঃপর বিপাশা যে বেজায় উচ্ছ্বসিত, তার মন্তব্যেই সেটা প্রকাশ পেল। দু’জন থেকে তিন জন হতে চলেছেন করণ-বিপাশা। সুখবর দিয়ে মিষ্টি ছবি শেয়ার করলেন নায়িকা।

পরনে লম্বা ঝুলের সাদা শার্ট। খোলা বোতামের মাঝখান থেকে উঁকি দিচ্ছে অন্তঃসত্ত্বা বিপাশা বসুর স্ফিতোদর। চোখেমুখে মা হওয়ার উচ্ছ্বাস। পাশেই দাঁড়িয়ে করণ সিং গ্রোভার। কোনও ফ্রেমে তাঁকে দেখা গেল বিপাশার বেবিবাম্পে চুমু এঁকে দিতে। আবার আবার কোনও ফ্রেমে অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের পেটে হাত দিয়ে আগলে রাখতে। স্বামীর সঙ্গে এমন প্রেমময় ছবি শেয়ার করে আবেগঘন বার্তাও দিয়েছেন নায়িকা।

[আরও পড়ুন: একের পর এক দেশাত্মবোধক ছবি, দেব যেন টলিপাড়ার মনোজ কুমার]

অন্তঃসত্ত্বা বিপাশা বসুর মন্তব্য, “আমাদের জীবনের গণ্ডীতে এক নতুন পর্ব, নতুন সময়, নতুন আলোর দিশা আসতে চলেছে। আমরা যেমন ছিলাম, তার থেকে খানিকটা আরও সম্পূর্ণ করে দিল। আমরা নিজেদের মতো করে জীবনে পথচলা শুরু করেছিলাম। তারপর একে-অপরের সঙ্গে দেখা। সেখান থেকে একে-একে দুই হলাম। খুব শীঘ্রই তিনজন হতে চলেছি। আমাদের ভালবাসার ফল। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আমাদের টিমে যোগ দিতে চলেছে।”

আরও পড়ুন [ চার মাসের মধ্যেই সুখবর! আবারও কোল আলো হতে চলেছে দেবিনার? ]

এখানেই অবশ্য শেষ নয়। অনুরাগীদের এত ভালবাসা পেয়ে আপ্লুত বিপাশা। অন্তঃ নায়িকা এও লিখলেন যে, “আপনাদের নিঃস্বার্থ ভালবাসার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রার্থনা যেমন ছিল, তেমনটাই আজীবন থাকুক। আমাদের জীবনের একটা অংশ হওয়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। দুর্গা দুর্গা..।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha basu karan singh grover announce pregnancy share photos