scorecardresearch

বড় খবর

মেয়ে দেবীর মুখ দেখালেন বিপাশা! বঙ্গকন্যা বলছেন ‘মায়ের আশীর্বাদ’, দেখুন

ভোরের নরম আলোয় ফুটফুটে রাজকন্য়া।

মেয়ে দেবীর মুখ দেখালেন বিপাশা! বঙ্গকন্যা বলছেন ‘মায়ের আশীর্বাদ’, দেখুন
মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা বসু

নভেম্বর মাসের ১২ তারিখেই মা হয়েছেন বিপাশা বসু। বঙ্গতনয়ার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে সন্তান। গত শনিবারই রাজকন্য়েকে নিয়ে বাড়ি ফিরেছেন মা বিপাশা এবং বাবা করণ সিং গ্রোভার। পরিবারে নতুন সদস্যের আগমনে ততোধিক খুশি দুই পরিবার। এবার এক সপ্তাহ ঘুরতে না ঘুরতেই মেয়ের পয়লা ঝলক প্রকাশ্যে আনলেন বিপাশা-করণ।

মেয়েকে বুকে আঁকড়ে ধরে বঙ্গতনয়া বলছেন, ‘মায়ের আশীর্বাদ’। রাজকন্যের নামকরণেও রয়েছে সেই ছোঁয়া। সাধ করে বিপাশা-করণ তাঁদের একরত্তির নাম রেখেছেন- দেবী। এবার সন্তানের পয়লা ঝলক প্রকাশ্যে আনলেন তারকা-দম্পতি।

বি-টাউনে এখন নতুন মায়েদের ভিড়। সোনম কাপুর, আলিয়া ভাট, দেবিনা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে বিপাশা বসুরা রয়েছেন সেই তালিকায়। তবে সন্তানের মুখ দেখানো নিয়ে সব তারকাদম্পতির মধ্যেই রাখ-ঢাক বিষয় রয়েছে। বিপাশাও বাদ গেলেন না সেই তালিকা থেকে। ভোরের নরম আলোয় মেয়েকে কোলে ধরে রয়েছেন করণ-বিপাশা। যদিও সেই ছবিতে মেয়ের মুখ ঢেকেছেন লাভ ইমোজি দিয়ে। তবে মা-বাবার মুখে মমতা ঝরে পড়ছে। ক্য়াপশনও মিষ্টি।

বিপাশা লিখলেন, “এই মিষ্টি পরীকে পৃথিবীর আলো দেখানোর উপকরণ- ১) আধ কাপ তুমি-আমি, বাকি আধ কাপ মায়ের আশীর্বাদ আর ভালবাসা। ম্যাজিক ছড়ানো। তিন ফোঁটা রামধনু, পরীর ধুলো, ইউনিকর্ন স্পার্কলস আর সবটা ঐশ্বরিক। আর স্বাদ অনুয়ায়ী মিষ্টি দেওয়া।” বিপাশার এমন মিষ্টি পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন, ডায়না পেন্টি, সোফি চৌধুরি, মালাইকা অরোরা থেকে শুরু করে বলিউডের আরও অনেক তারকা। মা-বাবা করণের চেহারা থেকে মমতা মাখা গ্ল্যামার যেন ঠিকরে বেরচ্ছে।

[আরও পড়ুন: ‘আমার স্ত্রীর তো ভাল লাগে! এবার অন্যের বউদের সন্তুষ্ট করব’, এ কী বলছেন বরুণ ধাওয়ান?]

উল্লেখ্য, বিপাশা প্রেগনেন্সির সময় থেকেই নিজেকে বেশ যত্নে রাখতেন। চিকিৎসকের পরামর্শ মতই নিজেকে বিশ্রাম দিতেন। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, করণ তাঁকে কোনও কাজ করতে দিতেন না। কারণ তিনি ভেতর থেকে খুব অসুস্থ ছিলেন। বিপাশাকে এতটা চুপচাপ দেখে খুবই ভয়ে থাকতেন করণ। দীর্ঘ অপেক্ষার পর সম্প্রতি করণ-বিপাশার সংসারে এসেছে নতুন সদস্য। খুশিতে ডগমগ বাবা-মা দু’জনেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bipasha basu shares first photograph of daughter devi