scorecardresearch

বড় খবর

‘আমার স্ত্রীর তো ভাল লাগে! এবার অন্যের বউদের সন্তুষ্ট করব’, এ কী বলছেন বরুণ ধাওয়ান?

বরুণের এহেন মন্তব্যের কারণ কী?

‘আমার স্ত্রীর তো ভাল লাগে! এবার অন্যের বউদের সন্তুষ্ট করব’, এ কী বলছেন বরুণ ধাওয়ান?
এ কী বললেন বরুণ?

দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরেছেন বরুণ। প্রোমোশন করেছেন চুটিয়ে। আজই সিনেমা রিলিজ। তাঁর আগেই ক্রিটিকদের বিচারে ভালই ফল করেছেন বরুণ এবং কৃতি।

কিন্তু সিনেমার বিষয়ে খুবই খুঁতখুঁতে বরুণ। গল্প পছন্দ না হলে একেবারেই সেদিকে এগোতে চান না। জীবনে হিট ফ্লপ নিয়ে খুব একটা ভাবতেও চান না বরুণ। শুধু কাজ করতে চান। আজই ফিল্ম রিলিজ করেছে। অভিনেতার বক্তব্য, তাঁর স্ত্রী নাতাশার তো এই ছবি খুবই ভাল লেগেছে। ও এমনিও এধরনের ছবি দেখতে ভালবাসে।

আরও পড়ুন [ ঠাকুমার চরিত্রে অভিনয়ে না! মিঠাই ছাড়লেন ‘পিপি’ অর্পিতা ]

সুপার ন্যাচারাল থ্রিলার, তথাকথিত ডার্ক চরিত্র এগুলো বেশি পছন্দ নাতাশার। তাই বরুণকে এইধরনের রোল করতে প্রভাবিতও করেন তিনি। একদম প্রথমে সিনেমা দেখেছিলেন তিনিই। তবে, নিজের বউয়ের সঙ্গে সঙ্গে অন্যের বউয়ের কথাও মাথায় রেখেছেন তিনি। ফিমেল ফ্যান ফলোয়িং বেজায় বেশি বরুণের। মেয়েরা তাকে ভালোবাসেন খুব। তাই তো তাঁদের কথা ভুলে থাকতেই পারলেন না হিরো! বললেন, সিনেমা দেখে আমার বউ তো খুশি! এখন অন্যের বউদের সন্তুষ্ট করতে হবে।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে বেশ কিছু অসাধারণ ছবি উপহার দিয়েছেন বরুণ। ‘অক্টোবর’ থেকে ‘বদলাপুর’ কিংবা ‘সুই ধাগা’ – চিরাচরিত নিজের বাইরে গিয়ে শ্রেষ্ঠ অভিনয় করে মাতিয়েছেন দর্শকদের। এবারও যে ভেরিয়া মানুষকে ভরপেট বিনোদন দেবে সেকথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan says gonna take care others wife