scorecardresearch

বড় খবর

ছেলে ‘বাবু’র ৩৪-পা, বিশেষ উপহার দিচ্ছেন সোহিনী-সপ্তর্ষি

দত্তক-পুত্রর জন্মদিনে কী প্ল্যান সোহিনী-সপ্তর্ষির?

ছেলে ‘বাবু’র ৩৪-পা, বিশেষ উপহার দিচ্ছেন সোহিনী-সপ্তর্ষি
বাবু'র জন্মদিনে উপহার দেবেন সোহিনী-সপ্তর্ষি

আগামী ২৬ অক্টোবর ৩৩ পেরিয়ে ৩৪-এ পা রাখতে চলেছে বাবু। আলিপুর চিড়িয়াখানায় তার কদর কম নয়! কচিকাঁচা থেকে আশি, সবার কাছেই বেজায় জনপ্রিয় বাবু শিম্পাঞ্জি। তাকে দেখতে ভিড় লেগেই থাকে। আর ঠিক সেই প্রেক্ষিতেই আলিপুর চিড়িয়াখানার অন্যতম জনপ্রিয় সদস্য ‘বাবু’র জন্মদিন উদযাপনের আয়োজন করেছে কর্তৃপক্ষ। বাবুর বয়ানে রংচঙে নিমন্ত্রণ কার্ডও ছাপানো হয়েছে। তা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে বাবুর ‘মা-বাবা’ সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মলিকের কাছে। তা ছেলের জন্মদিনে বিশেষ কী পরিকল্পনা করলেন টলিপাড়ার তারকাদম্পতি?

মা সোহিনী সেনগুপ্ত বেজায় উচ্ছ্বসিত। বাবু ৩৪ বছরে পা রাখতে চলেছে। তার জন্মদিনে কেক কাটা হবে। আলিপুর চিড়িয়াখানাতেও এলাহি আয়োজন। মেন্যুতে থাকছে তার পছন্দের সব খাবার- গাজর, আপেল, তরমুজ, খেজুর, দুধ-পাউরুটি, তরমুজের মতো আরও অনেক কিছু। আগামী ২৬ অক্টোবর সকাল সকাল স্নান সেরে একেবারে পরিপাটি হয়ে তৈরি থাকবে বাবু। কারণ জন্মদিনে তার তরফে পাঠানো আমন্ত্রণপত্র পেয়ে অনেকেই আসছে সেদিন। থাকছেন মা-বাবা সোহিনী-সপ্তর্ষিও।

[আরও পড়ুন: ‘দিদি নিজে শশা-মুড়ি খেয়ে মানুষের জন্য ভাবেন’, মমতা-প্রেমে গদগদ কৌশানী]

মা সোহিনী জানালেন, ২৬ তারিখ যথাসময়ে আলিপুর চিড়িয়াখানায় পৌঁছবেন তাঁরা। ছেলের জন্য বিশেষ উপহার নিয়ে যাবেন। আর কী প্ল্যান? অভিনেত্রীর কথায়, “বাবুর পছন্দের খাবার নিয়ে যাব আমরা। আমন্ত্রণপত্র আগেই পেয়েছি। আলিপুর চিড়িয়াখানায় শুধু বাবু নয়, সব পশুদেরই খুব যত্ন নেওয়া হয়। আশীষ সামন্তও ওকে খুব ভালবাসেন। তাই বাবুর জন্মদিনে এই এলাহি আয়োজন করেছেন তিনি। এই সিদ্ধান্ত আমার খুবই ভাল লেগেছে।”

উল্লেখ্য, গতবছর জানুয়ারি মাসে বাবু শিম্পাজিকে দত্তক নেন সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিক। এরপর থেকেই প্রতি মাসে ছেলের জন্য চিড়িয়াখানায় একটা খরচ পাঠান তারকাদম্পতি। যা দিয়ে শিম্পাঞ্জির দেখভাল, খাওয়া ও চিকিৎসার খরচ চলে যায়। যদিও সেটা খুবই নূন্যতম বলে জানান সোহিনী। তবে তাঁরা যেমন বাবুকে দত্তক নিয়েছেন, তেমনই যেন পশুদেরকেও কেউ কেউ দত্তক নেন, সেই আহ্বানও জানান অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Birthday celebration of babu chimpanzee sohini sengupta saptarshi moulik plans