scorecardresearch

বড় খবর

দীপিকার ‘বেশরম’ লুক নিয়ে তীব্র আপত্তি, পোশাক না পাল্টালে চরম হুঁশিয়ারি মধ্যপ্রদেশের মন্ত্রী

শাহরুখ-দীপিকার ছবির ‘বেশরম রং’ গান ঘিরে তুমুল শোরগোল।

দীপিকার ‘বেশরম’ লুক নিয়ে তীব্র আপত্তি, পোশাক না পাল্টালে চরম হুঁশিয়ারি মধ্যপ্রদেশের মন্ত্রী
গানে দীপিকা-সহ বাকিদের পোশাক না পাল্টালে রাজ্যে ছবি নিষিদ্ধ ঘোষণা করা হবে।

ছবি এখন মুক্তি পেতে দেরি আছে। কিন্তু তার আগে গান মুক্তি পেতেই চর্চার কেন্দ্রবিন্দুতে ‘পাঠান’। শাহরুখ-দীপিকার ছবির ‘বেশরম রং’ গান ঘিরে তুমুল শোরগোল। সৈকতের ধারে, বোটের উপর স্বল্পবসনে লাস্য ছড়াচ্ছেন দীপিকা এবং হ্যান্ডসাম হাঙ্ক শাহরুখ তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। ভক্তদের মনে ঝড় তুলেছে এই গান। কিন্তু এই গানই এখন বিতর্কের কেন্দ্রবিন্দুতে। গানের পোশাক নিয়ে তীব্র আপত্তি তুলেছেন হিন্দু কট্টরপন্থীরা। এবার সেই সুরেই সরব হলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজেপি শাসিত রাজ্যের মন্ত্রী নরোত্তম মিশ্র এর আগে বহু বলিউড ছবির সমালোচনা, হুমকি দিয়ে বিতর্কে জড়ান। এবারও তার অন্যথা হয়নি। সরাসরি ছবির নির্মাতাদের হুঁশিয়ারি দিলেন মিশ্র। সাফ জানালেন, গানে দীপিকা-সহ বাকিদের পোশাক না পাল্টালে রাজ্যে ছবি নিষিদ্ধ ঘোষণা করা হবে। তাঁর দাবি, অত্যন্ত আপত্তিকর দৃশ্য এবং পোশাক রয়েছে গানে। যা সুস্থ মানসিকতার পরিপন্থী। কোনওমতেই দর্শকদের এমন কুৎসিত জিনিস তিনি দেখতে দেবেন না।

নরোত্তমের হুঁশিয়ারি, “গানের পোশাক মোটেও রুচিকর নয়। এই গানের নেপথ্যে কিছু দূষিত মন রয়েছে। যাই হোক, দীপিকা পাড়ুকোন টুকড়ে টুকড়ে গ্যাংয়ের সমর্থক। তিনি জেএনইউ আন্দোলনে শামিল হয়েছিলেন। তাই আমি আবেদন করব, গানের দৃশ্য পুনর্নিমাণ করা হোক। পোশাক পাল্টানো হোক, নাহলে মধ্যপ্রদেশে ছবি মুক্তির অনুমতি দেওয়া হবে না। তা নিয়ে ভাবতে হবে আমাদের।”

আরও পড়ুন এবার শাহরুখ-দীপিকার ‘পাঠান’ বয়কটের ডাক! কারণ জানলে অবাক হবেন

উল্লেখ্য, সোমবারই মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির এই গানটি। আর তার পর থেকেই ট্রোলের শিকার শাহরুখ-দীপিকা। অজস্র মিম ছড়িয়েছে গানের দৃশ্য নিয়ে। গানের কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট দীপিকার পোশাক নিয়ে পিঙ্কভিলাকে জানিয়েছেন, “দীপিকাকে এই লুকের জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। সালিনার তৈরি এই দুর্দান্ত পোশাক পরার জন্য অনেক ঘাম ঝরাতে হয়েছে অভিনেত্রীকে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bjp minister objects to pathaans besharam rang video featuring deepika padukone shah rukh khan correct the costumes or else