বড় খবর

‘আপনাকে ভুল বুঝেছিলাম’, ‘মোদীভক্ত’ নায়িকা পায়েল রোহাতগির মুখে মমতার প্রশংসা

অতীতে রাজা রামমোহন রায়কে নিয়েও কু-মন্তব্য করেছিলেন পায়েল।

Payal Rohatgi, Mamata Banerjee, পায়েল রোহাতগি, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ পায়েল রোহাতগি

এ যেন চক্ষু-কর্ণ বিবাদ ভঞ্জন! ‘মোদীভক্ত’ বিতর্কিত অভিনেত্রী পায়েল রোহাতগির (Payal Rohatgi) মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসা। শুধু তাই নয়, বাংলার মুখ্যমন্ত্রীর ছবি পোস্ট করে মুম্বই ইন্ডাস্ট্রির জনপ্রিয় টেলি-অভিনেত্রীর মন্তব্য, “মমতাজি আপনি দৃঢ়চেতা। আপনাকে হয়তো আমি বুঝতে ভুল করেছিলাম।” পায়েলের এমন পোস্টের পর গোটা নেটদুনিয়া তো অবাক! কারণ, যে অভিনেত্রী কিনা বাঙালির গর্ব রাজা রামমোহন রায়কে নিয়েও কু-মন্তব্য করতে ছাড়েননি, “ব্রিটিশদের চামচা” বলে কটাক্ষ করেছিলেন তাঁকে, সেই পায়েলের মুখেই মমতার প্রশংসা। ভোলবদল-ই বটে!

পায়েল রোহাতগি স্বঘোষিত গেরুয়া সমর্থক অভিনেত্রী। নেটদুনিয়ায় একাধিকবার তাঁর হিন্দুত্ববাদী মন্তব্যে প্রকাশ্যে এসেছে সেই বিষয়টি। সেই তিনি-ই কিনা বিরোধী শিবিরের জননেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি, মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিশিয়াল সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট হয়েছিল। যেখানে মুখ্যমন্ত্রীকে দেখা গিয়েছিল কোলে এক খুদেকে নিয়ে পরম মাতৃময়ী স্নেহের পরশে তাকে ভরিয়ে দিতে। ক্যাপশনে লেখা- “এ বিশ্বকে এ-শিশুর বাসযোগ্য করে যাব আমি- নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার। এই শিশুকে বুকে আগলে রাখার দায়িত্ব আমার, দায়িত্ব সারা বাংলার।” মুখ্যমন্ত্রীর সেই পোস্ট-ই রি-পোস্ট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসা ভরিয়ে দিয়েছেন পায়েল রোহাতগি।

[আরও পড়ুন: T-Series-এর মালিক ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, দায়ের FIR]

তবে উল্লেখ্য, পায়েল শুধু মমতার প্রশংসা-ই করছেন না, বর্তমানে তাঁর সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে দেখা যাবে, তিনি এখন রাহুল গান্ধী, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রশংসাও করে চলেছেন। একসময়ে যাঁদের বিরুদ্ধে কু-মন্তব্য করেছিলেন অভিনেত্রী। তাহলে কি গেরুয়া শিবিরের থেকে দূরত্ব তৈরি করছেন পায়েল? সেই প্রশ্নের উত্তর অধরা থাকলেও অভিনেত্রী যে রাজনৈতিক মতাদর্শে ক্রমাগত বেসুরো হয়ে উঠছেন, তা অনায়াসেই বলা যায়। কারণ, সম্প্রতি আবার এক পোস্টে মোদীর মন্ত্রীসভার সদস্যদের শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছিলেন পায়েল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp supporter actress payal rohatgi praises bengal cm mamata banerjee

Next Story
পরিচালক হিসেবে শ্রীজাতর হাতেখড়ি, জুটি বাঁধছেন পরমব্রত-প্রিয়াঙ্কাParambrata Chatterjee, Srijato Bandopadhyay, Priyanka Sarkar, পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রীজাত, প্রিয়াঙ্কা সরকার, মানবজমিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com