বড় খবর

T-Series-এর মালিক ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, দায়ের FIR

টি-সিরিজের অ্যালবামে গান গাওয়ানোর সুযোগ করে দেওয়ার অছিলায় টানা তিন বছর ধরে ধর্ষণের অভিযোগ।

Bhushan Kumar, T-Series, Bollywood, ভূষণ কুমার, টি-সিরিজ, bengali news today
T-Series-এর কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। শুক্রবার মুম্বইয়ের ডিএন নগর থানায় দায়ের হল FIR। অভিযোগকারিণীর বয়স ৩০। সংশ্লিষ্ট মহিলার দাবি, টি-সিরিজের অ্যালবামে গান গাওয়ানোর সুযোগ করে দেওয়ার অছিলায় টানা তিন বছর ধরে তাঁকে ধর্ষণ করে গিয়েছেন ভূষণ কুমার। শুধু তাই নয়, ওই মহিলা দাবি করেছেন যে, তাঁর বিভিন্ন ছবি-ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দিয়েছেন টি-সিরিজের কর্ণধার।

আন্ধেরি ওয়েস্টের অন্তর্ভুক্ত ডি এন নগর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তাঁর দাবি, কাজ দেওয়ার অজুহাতে ২০১৭ সাল থেকে ২০২০ সালের আগস্ট মাস অবধি টানা তিন বছর ধরে তাঁকে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। পাশাপাশি, মুখ খুললে তাঁর ছবি-ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল করে দেওয়ারও হুমকি দিয়েছেন ভূষণ কুমার। এমনটাই দাবি অভিযোগকারিণীর।

[আরও পড়ুন: সাবধান! দেবের ছবিতে কাস্টিংয়ের ভুয়ো প্রতিশ্রুতি, ফাঁদে পা না দেওয়ার আর্জি অভিনেতার]

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের খবর নিশ্চিত করেছেন মুম্বই পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক। তিনি জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা) এবং ৫০৬ (ভয় দেখানো) ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনওরকম প্রতিক্রিয়া দেননি ভূষণ কুমার। তবে উল্লেখ্য, ২০১৮ সালে যখন #MeToo মুম্বমেন্টের জোয়ার এসেছিল বলিউডে, তখন এই একইরকম অভিযোগ উঠেছিল ভূষণ কুমারের বিরুদ্ধেও। সেই মহিলাই কি এবার অভিযোগ দায়ের করেছেন কিনা, সেটা এখনও অবধি স্পষ্ট নয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fir against t series md bhushan kumar for raping woman entertainment news

Next Story
প্রয়াত ‘বালিকা বধূ’ খ্যাত সুরেখা সিকরি, তিন বার জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রীActor Surekha Sikri Passed Away
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com