scorecardresearch

বড় খবর

কোভিড আক্রান্ত করিনা ‘সুপারস্প্রেডার’! বাড়ি স্যানিটাইজ করে সিল করল BMC

মেয়ের খবর দিচ্ছেন রনধীর কাপুর। কোভিডে আক্রান্ত করিনার আরও এক বন্ধু।

Kareena Kapoor Khan, Randhir Kapoor, Kareena Kapoor covid-19, Kareena Kapoor health update, Bollywood, করিনা কাপুর খান, করোনায় আক্রান্ত করিনা কাপুর, করিনার বাড়ি সিল করল বিএমসি, bengali news today, bollywood
করিনা কাপুর

Kareena Kapoor Khan Health Update: সোমবার বিকেলেই করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। তার ঘণ্টাখানেকের মধ্যেই নিজের স্বাস্থ্য নিয়ে মুখ খুলেছিলেন নবাব বেগম। জানিয়েছেন কোভিড (Covid-19) রিপোর্ট পজিটিভ আসার পর তৎক্ষণাৎ নিজেকে নিভৃতাবাসে নিয়ে গিয়েছেন করিনা। পরিবারের সকল সদস্য তথা বাড়ির সব পরিচারকরাও ডবল ভ্যাকসিনেটেড। তবে শুধু করিনাই নন, তাঁর বান্ধবী অমৃতা অরোরাও ( Amrita Arora) কোভিডে আক্রান্ত। এরপরই তড়িঘড়ি পদক্ষেপ করে বিএমসি। অভিনেত্রীর বান্দ্রার কমপ্লেক্স চত্বর স্যানিটাইজ করে সিল করে দেওয়া হয় বৃহন্মুম্বই পুরসভার তরফে।

প্রসঙ্গত, করিনা কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার পরই বৃহন্মুম্বই পুরসভার (BMC) তরফে নোটিস জারি করা হয়েছে। মুম্বই পুরসভার তরফে সোজাসুজি নির্দেশ দেওয়া হয়েছে, যে বা যাঁরা বিগত কয়েকদিনে করিনা কাপুর ও অমৃতা অরোরার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন অতি সত্ত্বর কোভিড টেস্ট করান। এর মাঝেই প্রকাশ্যে আসে আরেক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর। তিনি মাহিপ কাপুর (Maheep Kapoor)। অভিনেতা সঞ্জয় কাপুরের স্ত্রী। তাঁর শরীরের হালকা উপসর্গ রয়েছে। যিনি কিনা করিনা-অমৃতারও বান্ধবী।

[আরও পড়ুন: কোভিড বিধি ভেঙে উদ্দাম পার্টি! করোনা আক্রান্ত করিনা-অমৃতা, কড়া নোটিস BMC’র]

পাশাপাশি উল্লেখযোগ্য বিষয়টি হল, নবাব বেগম করিনা কাপুর ও তাঁর প্রিয় বান্ধবী অমৃতার বিরুদ্ধে কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সরকারের তরফে জারি করা কোভিড বিধি ভেঙেই নাকি দুই অভিনেত্রী একাধিক পার্টিতে যোগ দিয়েছিলেন। যার জেরে এবার মারণ ভাইরাস থাবা বসিয়েছে তাঁদের শরীরেও। তবে এই অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছে করিনার মুখপাত্র।

করিনার মুখপাত্র জানিয়েছেন, “গোটা লকডাউনে করিনা ভীষণ সতর্কতা অবলম্বন করে চলেছে। যখনই বাইরে গিয়েছে কোভিড বিধি মেনে চলেছে। তবে দুর্ভাগ্যবশত, এবার করিনা ও অমৃতা একটা ঘনিষ্ঠ নৈশভোজে গিয়ে করোনা ভাইরাসের শিকার হয়েছে। একেবারে ঘরোয়া পার্টি-ই ছিল, কিন্তু সেখানেই একজন খানিক অসুস্থ ছিলেন। এমনকী, কাশতেও দেখা গিয়েছে তাঁকে। হয়তো সেখান থেকেই করিনা সংক্রমিত হন।” এদিকে সংবাদমাধ্যমের কাছে অহরহ মেয়ের স্বাস্থ্য সংক্রান্ত খবর দিচ্ছেন বাবা রণধীর কাপুর (Randhir Kapoor)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bmc sealed covid affected actress kareena kapoors house randhir provides health update