scorecardresearch

বড় খবর

কোভিড বিধি ভেঙে উদ্দাম পার্টি! করোনা আক্রান্ত করিনা-অমৃতা, কড়া নোটিস BMC’র

দিন কয়েক আগেই সোনম, রিহা, মালাইকাদের সঙ্গে পার্টি করেছিলেন করিনা।

Kareena Kapoor Khan, Amrita Arora, Kareena tested Covid19 positive, BMC, Covid, করিনা কাপুর খান, করোনায় আক্রান্ত করিনা, বিএমসি, অমৃতা অরোরা, bengali news today
করোনা আক্রান্ত করিনা কাপুর খান

অতিমারী প্রকোপ কাটিয়ে জনজীবন স্বাভাবিক হলেও এখনও কিন্তু ছাড় পাওয়া যায়নি মারণ ভাইরাসের হাত থেকে। এবার চোখ রাঙাচ্ছে ওমিক্রন। মুম্বইতে এখনও পর্যন্ত একাধিক ব্যক্তির শরীরের মিলেছে এই নয়া স্ট্রেইন। কিন্তু তারকাদের জীবন কি আর থেমে থাকে! ফিল্ম প্রোমোশন থেকে পার্টি, হই-হুল্লোড় চলছেই। করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আর অমৃতা অরোরার (Amrita Arora) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। দেদার পার্টি করেছেন দুই বান্ধবী। যার জেরে এবার করোনায় (Covid 19) আক্রান্ত হলেন করিনা ও অমৃতা।

প্রসঙ্গত, সোমবারই দুই অভিনেত্রীর কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। কিন্তু তার পাশাপাশি উল্লেখযোগ্য বিষয়টি হল, নবাব বেগম করিনা কাপুর ও তাঁর প্রিয় বান্ধবী অমৃতার বিরুদ্ধে কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, সরকারের তরফে জারি করা কোভিড বিধি ভেঙেই নাকি দুই অভিনেত্রী একাধিক পার্টিতে যোগ দিয়েছিলেন। যার জেরে এবার মারণ ভাইরাস থাবা বসিয়েছে তাঁদের শরীরেও। আর সেই প্রেক্ষিতেই এদিন বিএমসি অর্থাৎ বৃহন্মুম্বই পুরসভার তরফে নোটিস জারি করা হয়েছে।

মুম্বই পুরসভার তরফে নির্দেশ দেওয়া হয়েছে, যে বা যাঁরা বিগত কয়েকদিনে করিনা কাপুর ও অমৃতা অরোরার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন অতি সত্ত্বর কোভিড টেস্ট করান।

[আরও পড়ুন: হরনাজের মিস ইউনিভার্স খেতাবে আপ্লুত উর্বশী, মঞ্চেই কেঁদে ভাসালেন অভিনেত্রী]

অন্যদিকে, কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসতেই নিভৃতাবাসে চলে গিয়েছেন করিনা। বাড়িতে দুই বাচ্চা। তৈমুর ও জেহ’কেও দূরে রাখা হয়েছে মায়ের থেকে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই দিদি করিশ্মা কাপুর ও তাঁদের গার্ল গ্যাংয়ের আরেকঅভিনেত্রী মালাইকার সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল করিনাকে। পাশাপাশি রিহা ও সোনম কাপুরের সঙ্গেও একদিন নৈশভোজ সেরেছেন। উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার তথা নীনা গুপ্তার কন্যা মাশাবাও। অতঃপর বিএমসির নির্দেশ অনুযায়ী তাঁদের প্রত্যেককেই যে কোভিড পরীক্ষা করাতে হবে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kareena kapoor khan amrita arora tested covid19 positive bmc ordered