শহরে ফিরলেন বব বিশ্বাস, শুটিং শুরু

''নমস্কার, আমি বব বিশ্বাস''- এই সংলাপই জনপ্রিয় হয়েছিল পরিচালক সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে। হয়তো সেই সংলাপই শোনা যাবে জুনিয়র বচ্চনের কণ্ঠে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 25, 2020, 12:01:46 PM

বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল ‘বব বিশ্বাস’ ছবির শুটিংয়ে কলকাতায় আসছেন অভিষেক বচ্চন। এবারে ‘বব বিশ্বাস’-এর আগমন ঘটল তিলোত্তমায়। শুরু হল ছবির শুটিং। ”নমস্কার, আমি বব বিশ্বাস”- এই সংলাপই জনপ্রিয় হয়েছিল পরিচালক সুজয় ঘোষের ‘কাহানি’ (২০১২) ছবিতে। হয়তো সেই সংলাপই শোনা যাবে জুনিয়র বচ্চনের কণ্ঠে।

গত ২২ জানুয়ারিই কলকাতায় এসে গিয়েছেন অভিষেক। তারপর থেকে নায়কের সোশাল মিডিয়ায় আভাস মিলছে ছবির। ২৪ তারিখ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। এদিনও সিনেমার প্রপের ছবি শেয়ার করলেন তিনি। ইনস্টা স্টোরিতে দিয়েছেন চিত্রনাট্যের ছবি। লিখেছেন, ”প্রিপারেশন টাইম।” শুক্রবার টালিগঞ্জে শুটিংও করবেন অভিষেক।

bob সুজয় ঘোষের চিত্রনাট্যে ছবির পরিচালনায় দিয়া অন্নপূর্ণা ঘোষ। ফোটো- অভিষেকের ইনস্টাগ্রাম

আরও পড়ুন, ‘ছোটবেলায় ধর্ষিত হয়েছি’, অভিনেতার বিস্ফোরক বিবৃতি

৪২ দিন কলকাতায় শুটিং হওয়ার কথা এই ছবির। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের প্রযোজনায় এই ছবির পরিচালনা করছেন সুজয় তনয়া দিয়া অন্নপূর্ণা ঘোষ। ‘কাহানি’-তে সিরিয়াল কিলার বব বিশ্বাসের চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এই ছবি ‘কাহানি’-রই প্রিকোয়েল বলা যেতে পারে।

তবে ছবিতে বব বিশ্বাস চরিত্রটি কীভাবে আসবে তা এখনও পর্যন্ত কারও পক্ষেই জানা সম্ভব নয়। কেন অভিষেক বচ্চনকে কাস্টিং করা হল, শাশ্বত চট্টোপাধ্যায় ছবি থেকে সত্যিই বাদ পড়েছেন কি না, গোটা বিষয়টাতে কোনও টুইস্ট অপেক্ষা করছে কি না, তার কোনও কিছুই এখনই স্পষ্ট করে বলা যাচ্ছে না। এখনও জানা যাচ্ছে না বিদ্যা বালানকে ছবিতে দেখা যাবে কিনা! তবে সুজয় কন্যার পরিচালনার উপর ভরসা করে ইতিমধ্যেই উত্তেজনা দেখা গিয়েছে ‘বব বিশ্বাস’ নিয়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bob biswas aka abhishek bachchan coming back in town

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X