scorecardresearch

বড় খবর

মুম্বইতে প্রাসাদ-সম বাংলো বাড়ি বানালেন নওয়াজ, বাবার স্মৃতিতে নাম রাখলেন ‘নবাব’

বাড়ি দেখলে চমকে যাওয়ার মত! দেখুন সেই বাংলোর অন্দরমহল।

nawazuddin siddiqui, home, mumbai, নওয়াজউদ্দিন সিদ্দিকি
নওয়াজউদ্দিন সিদ্দিকি

সাফল্য বোধহয় একেই বলে! উত্তরপ্রদেশের মাটি থেকে মুম্বাইয়ের রাজপথ, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ( Nawazuddin Siddiqui ) এক্কেবারে জীবন্ত অনুপ্রেরণা। হাজারো পরিশ্রমের মধ্যে দিয়ে নিজের অভিনয় দক্ষতা দিয়েই মন জয় করেছেন, নিজেকে প্রমাণ করেছেন শ্রেষ্ঠ অভিনেতাদের দলে। আর এবার মুম্বাইয়ের অন্দরেই প্রাসাদ প্রমাণ বাড়ি বানিয়ে শিরোনামে নওয়াজ। 

বছর তিনেক সময়ের মধ্যেই স্বপ্ননগরীতে বানিয়েছেন নিজের স্বপ্নের আবাস। ঠিক যেন নিজের আদি বাড়ির অবিকল স্থাপত্য। ছোটবেলায় এমনই এক বাড়িতে সময় কাটিয়েছেন তিনি। বাড়ির নাম রেখেছেন ‘নবাব’ – জানা গিয়েছে বাবার স্মৃতির উদ্দেশ্যেই তার এই নামকরণ। বাড়ি সাজাতেও একেবারে কার্পণ্য করেননি, নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করেই সাজিয়ে তুলেছেন অন্দরমহল। 

[আরও পড়ুন: মৌনীর বিয়েতে আবেগঘন শুভেচ্ছা ‘অনস্ক্রিন মা’ স্মৃতি ইরানির, পাল্টা ধন্যবাদ জানালেন ‘নতুন বউ’]

বেশ কিছুদিন আগেই এম্মি পুরস্কারের ক্ষেত্রে মনোনীত হলেও, ঝুলিতে আসেনি সেই সম্মাননা- তাতে বেশ ভেঙেই পড়েছিলেন তিনি। তবে সম্পূর্ণ ভিন্ন ধাঁচের ছবিতে নিজেকে যেভাবে আজকাল উপস্থাপিত করছেন, যেন চোখ ফেরানো দায়। মুম্বইয়ের আলোয় থেকেও একেবারে সাদামাটা জীবনে বিশ্বাসী নওয়াজ। জানিয়েছিলেন, গ্ল্যামার ওয়ার্ল্ড এর জাল-জালিয়াতি তার একেবারেই পছন্দ নয়। সাধারণ ভাবে থাকতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bollywood actor nawazuddin siddiqui made a huge bunglow as a remember of his father in mumbai