scorecardresearch

বড় খবর

মৌনীর বিয়েতে আবেগঘন শুভেচ্ছা ‘অনস্ক্রিন মা’ স্মৃতি ইরানির, পাল্টা ধন্যবাদ জানালেন ‘নতুন বউ’

কেন্দ্রীয় মন্ত্রীর শুভেচ্ছা পেয়ে আপ্লুত মৌনী। কী বলছেন নায়িকা?

Smriti Irani, Mouni Roy marriage, Mouni Roy-Suraj Nambiar Marriage, স্মৃতি ইরানি, মৌনী রায়ের বিয়ে, মৌনী-সূর্যর বিয়ে, মৌনী রায়, bengali news today
মৌনী রায়, স্মৃতি ইরানি

Mouni Roy-Suraj Nambiar Marriage: ২৭ জানুয়ারি, বৃহস্পতিবার বেলা গড়াতেই জল্পনার অবসান। গোয়ায় প্রেমিক সূর্য নাম্বিয়ার সঙ্গে সাত পাকে বাধা পড়লেন মৌনী রায়। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনদের উপস্থিতিতে চার হাত এক হল। দক্ষিণী রীতিতেই সম্পন্ন হয়েছে বিয়ে। তবে নজর কেড়েছে অভিনেত্রীর লাল পেড়ে সাদা শাড়ি। অতঃপর বলিউডের এই বঙ্গতনয়াকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন শোরগোলের অন্ত নেই। অনুরাগীরা তো বটেই, পাশাপাশি আপাতত ইন্ডাস্ট্রির সহকর্মীদের শুভেচ্ছাবার্তার জোয়ারেও ভাসছেন নবদম্পতি। বাদ গেলেন না কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও (Smriti Irani)।

১৭ বছর আগে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন বঙ্গতনয়া মৌনী রায়। একতা কাপুরের বালাজি টেলিফ্লিমস প্রযোজিত ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’র জনপ্রিয়তা তখন তুঙ্গে। টিআরপির তালিকায় টানা কয়েক বছর পয়লা নম্বরে। আর সেই ধারাবাহিকের হাত ধরেই টেলিদুনিয়ায় পদার্পণ করেন মৌনী। যে সিরিয়ালের মূল চরিত্রে আদর্শবতী বউমা ‘তুলসী’র চরিত্রে অভিনয় করেছিলেন বর্তমান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেই সিরিয়ালই মৌনীর অভিনয় কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। তাঁর অভিনীত ‘কৃষ্ণতুলসী’ চরিত্রটি আজও মনে রেখেছেন টেলিদর্শকরা। অভিনেত্রী মৌনী রায়ের বিয়েতে শুভেচ্ছা জানাতে গিয়ে সেই স্মৃতির সরণিতেই হেঁটে এলেন স্মৃতি ইরানি।

সূর্য-মৌনীর বিয়ের ছবি শেয়ার করে টেলিদর্শকদের প্রিয় ‘তুলসী’ থুড়ি স্মৃতি লিখেছেন, “এই মেয়েটি ১৭ বছর আগে আমার জীবনে এসেছিল। সবাই বলেছিল, এ এক্কেবারে নতুন, অনভিজ্ঞ। তবে মৌনী এতটাই বুদ্ধিমতী যে যারা ওর জীবনে এসেছে, তাদের সকলকে ভালবাসার উষ্ণতায় মুড়ে রেখেছে ও। সেইসঙ্গে জীবন পাঠও দিয়েছে। আজ ও জীবনের নতুন যাত্রাপথে পা রাখল। প্রার্থনা করি ঈশ্বর ওর মঙ্গল করুন। ওকে সুস্বাস্থ্য, সুখ-সমৃদ্ধিতে ভরিয়ে দিন। তবে পাত্রকে বলব, তুমি কিন্তু বেজায় ভাগ্যবান একজন মানুষ। ঈশ্বর তোমাদের আশীর্বাদ করুন। ভালবাসা নিও।”

[আরও পড়ুন: ‘আমাকে বাংলা ছাড়া করার জন্যই বুদ্ধদেবকে পদ্ম সম্মান!’, তসলিমার ‘খোঁচা’ নিয়ে শোরগোল]

প্রথম অনস্ক্রিন মায়ের কাছ থেকে এমন বার্তা আপ্লুত মৌনী রায়ও। বিয়ের এত ব্যস্ততার মাঝেও উত্তর দিতে ভোলেননি। সেই পোস্টের কমেন্ট সেকশনেই লিখেছেন, “কী সুন্দর শব্দ লিখেছো। তোমার ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। অনেক ভালবাসা রইল। তোমাকে এখানে ভীষণ মিস করছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Smriti irani pens heartfelt note for kyunki co star mouni roy