বড় খবর

এই ছবিতে আছেন একজন জনপ্রিয় বলিউড অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা

তিনটে বন্ধুকে ট্যাগ করলেই ১০ লক্ষ টাকা!

Deepika Padukone, bollywood actress, 83, দীপিকা পাড়ুকোন, ৮৩, দীপিকা পাড়ুকোনের শৈশবের ছবি, bengali news today
বলিউড অভিনেত্রীকে চিনতে পারছেন?

প্রায়ই শৈশবের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বলিউডের এই অভিনেত্রী। কখনও বাবার কোলে আবার কখনও বা বোনের সঙ্গে ক্যামেরাবন্দি দুষ্টুমির মুহূর্তগুলো কোনওরকম কুণ্ঠাবোধ ছাড়াই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। বলিউডের সেই অভিনেত্রীই এবার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অনুরাগীদের উদ্দেশে। দেখুন তো চিনতে পারছেন কিনা?

একেবারে ডান দিকে যে মিষ্টি মেয়েটি ক্যামেরার দিকে তাকিয়ে হাসছে, সেটা আর কেউ নন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সঙ্গে তাঁর শৈশবের দুই বান্ধবী। দুষ্টু-মিষ্টি এই ছবি দেখেই অনুরাগীরা লাভ ইমোজির বন্যা বইয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

এটি আসলে ক্রেড ক্লাব নামে এক সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েই বন্ধুদের সঙ্গে শৈশবের এই অদেখা ছবি পোস্ট করেছেন দীপিকা। তিনজন বন্ধুর কাছে ক্রেড-এর লিংক পাঠালেই ভাগ্যবানদের ঝুলিতে আসবে ১০ লক্ষ টাকা।

[আরও পড়ুন: ক্রিসমাসের রাতে উদ্দাম পার্টি! জাহ্নবী কাপুরের ভিডিওতে মাতল নেটদুনিয়া, দেখুন]

উল্লেখ্য, সদ্য রণবীর-দীপিকা অভিনীত ছবি ‘৮৩’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সিনে সমালোচক থেকে দর্শক-অনুরাগীরা সকলেই প্রশংসায় পঞ্চমুখ। যদি প্রথম সপ্তাহান্তে ৫০ কোটিও পেরতে পারেনি এই ছবি, তবে উত্তেজনা নেহাত কম নেই কবীর খান পরিচালিত এই ছবি নিয়ে। রণবীর যেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন, সেখানে দীপিকাকে দেখা গিয়েছে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। বিয়ের পর এই প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood actress deepika padukone shares her childhood photo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com