বড় খবর

ক্রিসমাসের রাতে উদ্দাম পার্টি! জাহ্নবী কাপুরের ভিডিওতে মাতল নেটদুনিয়া, দেখুন

‘জাহ্নবী অ্যান্ড টিম’-এর ভিডিও দেখে নেটজনতা বলছে- এ কী কাণ্ড!

Janhvi Kapoor, Janhvi Kapoor's Christmas video, জাহ্নবী কাপুর, ক্রিসমাস উদযাপন জাহ্নবী কাপুরের, bengali news today
জাহ্নবী কাপুর

অনুরাগীদের কীভাবে সোশ্যাল মিডিয়ায় বিনোদিত করতে হয়, তা জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) ভালই জানা। ব্যক্তিগত জীবন থেকে কাজের খবর, সোশ্যাল মিডিয়ায় সবরকম তথ্য ভাগ করে নেন তিনি। শ্রীদেবী-কন্যার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই, তা বোঝা যায়। বড়দিনেও নিরাশ করলেন না অভিনেত্রী। রাতে তাঁর গোটা টিম নিয়ে পার্টিতে মাতলেন। আর সেই মুহূর্তের ভিডিও প্রকাশ্যে আনতেই, নেটজনতা মাতলেন। বলছেন, এ কী কাণ্ড!

জাহ্নবীর রিল ভিডিও বেজায় পছন্দ অনুরাগীদের। সোমবারই ক্রিসমাস উদযাপনের এক ভিডিও পোস্ট করেন জাহ্নবী। সেখানেই অভিনেত্রীকে দেখা গেল, তাঁর টিম ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব নিয়ে পার্টি করতে। হিমেশ রেশমিয়ার আইসক্রিম গানে কোমর দোলাচ্ছেন সকলে। কিন্তু শুধুই নাচের ভিডিও বললে হয়তো ভুল হবে! কারণ, সেখানে বন্ধুদের সঙ্গে নানা মজার কাণ্ড-কারখানা করতেও দেখা গেল শ্রীদেবী-কন্যাকে।

[আরও পড়ুন: সলমনের জন্মদিনে মিষ্টি বার্তা ‘প্রাক্তন’ ক্যাটরিনার, সরগরম নেটদুনিয়া]

তবে নেটজনতার নজর কাড়ল আরেকটি বিষয়। এই ভিডিওতে বিজয় সেতুপতিকেও দেখা গেল। তবে সশশীরে নয়, বরং জাহ্নবীর ধরে থাকা এক ম্যাগাজিনের কভার পাতা থেকেই অভিনেতার মুখ উঁকি দিচ্ছিল। অভিনেত্রী অবশ্য বিজয়কেও ট্যাগ করেছেন ইনস্টাগ্রামে। বোনের এমন মজার ভিডিও দেখে কমেন্ট না করে থাকতে পারেননি অর্জুন কাপুরও। জাহ্নবীর হেয়ার স্টাইলিস্টের উদ্দেশে লিখলেন, “বৈষ্ণব প্রবীণ খুব শীগগিরিই তোমাকে লঞ্চ করা হবে। আমার মন বলছে।”

অনুরাগীরাও মজেছেন এহেন ভিডিও দেখে। তোমরা সত্যিই দারুণ! ওদিকে জাহ্নবী আপাতত ‘মিলি’র কাজ শেষ করেছেন। বাবা বনি কাপুরের প্রযোজনায় এই প্রথম ছবি করলেন অভিনেত্রী। এছাড়াও আরও ২টো ছবির কাজ রয়েছে তাঁর হাতে- ‘গুড লাক জেরি’ এবং ‘দোস্তানা ২’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Janhvi kapoor drops a fun video with her gang on christmas

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com