বিয়ে করলেন পূজা বাত্রা, নবাবই হলেন জীবনসঙ্গী

Bollywood, Puja Batra, Celeb Gossip: নব্বইয়ের অভিনেত্রী পূজা বাত্রা একা ছিলেন দীর্ঘ সময়। টাইগার জিন্দা হ্য়ায়-অভিনেতার সঙ্গে শুরু করলেন নতুন জীবন।

By: Kolkata  Published: Jul 13, 2019, 3:21:36 PM

Bollywood, Pooja Batra, Celeb Gossip: নতুন জীবন শুরু করলেন পূজা বাত্রা। ‘টাইগার জিন্দা হ্যায়’-অভিনেতা নবাব শাহের সঙ্গে শুরু হল তাঁর নতুন পথচলা। পূজা ও নবাব, দুজনের কেউই এখনও বিয়ের কথাটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি। কিন্তু দু’জনের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, সম্ভবত লুকিয়ে বিয়েটা সেরেই ফেলেছেন তাঁরা।

বলিউডের একাধিক গসিপ পত্রিকাও একই কথা বলছে। কারণ নবাব শাহ সম্প্রতি ইনস্টাগ্রামে পূজার যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে পূজার হাতে রয়েছে চূড়া, যা বিবাহিত পঞ্জাবি মহিলারাই পরে থাকেন।

Pooja Batra and Nabab Shah নবাব শাহের ইনস্টাগ্রাম থেকে

আরও পড়ুন: আবারও অমিতাভের ভূমিকায় হৃতিক, এবার ‘সত্তে পে সত্তা’

নব্বইয়ের এই নায়িকা তাঁর প্রথম বিয়ের পরে অনেকটা সময় ছিলেন বিদেশে। তাই ‘বিরাসত’-এর মতো হিট ছবি দিয়ে কাজ শুরু করলেও বলিউডে উল্লেখযোগ্য স্থান তৈরি করতে পারেননি। ১৯৯৭ সালের ছবি, ‘বিরাসত’ ছিল অভিনেত্রী হিসেবে পূজা বাত্রার ডেবিউ। তার আগে পর্যন্ত পূজা মূলত পরিচিত ছিলেন ‘মিস ইন্ডিয়া এশিয়া প্যাসিফিক’ হিসেবে। কিন্তু ‘বিরাসত’ প্রায় রাতারাতি তাঁকে বিখ্যাত করে তোলে।

Pooja Batra and Nabab Shah পূজা বাত্রা ও নবাব শাহ

বলিউডে ভাল করে কাজ শুরু করতে না করতেই ২০০৩ সালে বিয়ে করেন সোনু আলুওয়ালিয়াকে, ২০১১ সালে বিবাহবিচ্ছেদ হয়। তার পরে দীর্ঘ সময় একাই ছিলেন অভিনেত্রী। নবাব শাহের সঙ্গে পূজার প্রেম ও সম্পর্কের বিষয়ে শোনা যাচ্ছে বিগত কয়েক মাস ধরেই। মাসখানেক আগে নবাব শাহ একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন যেখানে স্পষ্ট ইঙ্গিত ছিল যে পূজা ও নবাব তাঁদের সম্পর্কটা এগিয়ে নিয়ে যেতে চান বিয়ের দিকে। কিন্তু কবে বিয়ে সেই নিয়ে কেউই সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি কখনও।

আরও পড়ুন: বাড়িতে বিপত্তারিণী পুজো করলেন বিপাশা-করণ

তবে বিয়ে যে হয়ে গিয়েছে ইতিমধ্যেই সেই সম্ভাবনাই প্রবল। বলিউডে এমন কানাঘুষো চলছে যে আনুষ্ঠানিক ভোজের আয়োজন করে তবেই নবদম্পতি বিয়ের কথাটি ঘোষণা করবেন। ওদিকে সামনেই রয়েছে নবাব শাহের দুটি ছবির কাজ– ‘দাবাং থ্রি’ ও ‘পানিপথ’। হয়তো সে সব সেরেই বিয়ের অনুষ্ঠানে মন দেবেন নবাব।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bollywood, Pooja Batra, Celeb Gossip: বিয়ে করলেন পূজা বাত্রা, নবাবই হলেন জীবনসঙ্গী

Advertisement