বড় খবর

গুঞ্জন সক্সেনার চরিত্রে পর্দায় আসবেন জাহ্নবী কাপুর

বায়ু সেনা আধিকারিক গুঞ্জন সক্সেনার বায়োপিকে মুখ্য চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ১৯৯৯ সালে কারগিল যুদ্ধে সময় কারগিলের দায়িত্বে নিযুক্ত করা হয়েছিল ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জনকে।

গুঞ্জন সক্সেনার বায়োপিকে মুখ্য চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে

ধড়ক ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন জাহ্নবী কাপুর। বক্সঅফিসে সেই ছবি খুব একটা ছাপ ফেলতে না পারলেও পরবর্তীকালেও কিন্তু নিজের স্টাইলিশ লুক দিয়ে হেডলাইনে এসেছেন বারবার। করণ জোহরেরই পরের ছবি তখত-এ দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। তবে এরই মধ্যে আরও একটি ছবিতে কাজ করার কথা শোনা যাচ্ছে। বায়ু সেনা আধিকারিক গুঞ্জন সক্সেনার বায়োপিকে মুখ্য চরিত্রে দেখা যাবে জাহ্নবীকে। ১৯৯৯ সালে কারগিল যুদ্ধে সময় কারগিলের দায়িত্বে নিযুক্ত করা হয়েছিল ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জনকে। তিনি কেবলমাত্র আহত বায়ুসেনাদের উদ্ধার করছিলেন তা নয়, কাছ থেকে দেখেছিলেন মৃত্যুর হাতছানি।

এই চরিত্রকেই পর্দায় ফুটিয়ে তুলতে নিজেকে তৈরি করছেন জাহ্নবী। মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, ”মৌলিকভাবে বিমান চালানোর শিক্ষা নিতে চলেছেন জাহ্নবী এবং শিখতে চলেছেন ভারতীয় বায়ু সেনার আদব-কায়দা, জীবন-ধারণ। কিছু মাস আগে গুঞ্জন সক্সেনার সঙ্গে সময়ও কাটিয়ে এসেছেন তিনি। যাতে চরিত্রটা দৃশ্যায়িত করতে সুবিধা হয়”। তবে শুধু জাহ্নবী নয়, মালয়ালম অভিনেতা ডালক্যুয়ের সলমনকেও দেখা যাবে এই ছবিতে। ক্রমশ বলিউডে জনপ্রিয় হয়ে উঠছেন তিনি, প্রমাণ মিলছে এভাবেই। ইতিমধ্যেই করওয়ান ও সোনমের বিপরীতে জোয়া ফ্যাক্টর ছবিতেও কাজ করছেন তিনি।

আরও পড়ুন, অবশ্যই আলিয়া-রণবীর একে অপরকে ভালবাসে: মহেশ ভাট

সম্প্রতি কফি উইথ করণে অর্জুন কাপুরের সঙ্গে গিয়েছিলেন জাহ্নবী। পুরো পর্বটাই ভাই বোনের খুনসুটিতে কেটেছিল। করণ জোহরের তখত ছবিটা নিয়ে জাহ্নবী আগে বলেছিলেন, “আমি ভীষণ উত্তেজিত ছবিটা নিয়ে।” করণ জোহরের এই পিরিয়ড ড্রামা মুক্তি পেতে পারে ২০২০-তে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bollywood janhvi kapoor to romance dulquer salmaan in flight lieutenant gunjan saxena biopic

Next Story
সাজিদ খানকে একবছরের জন্য সাসপেন্ড করল ফিল্ম ও টেলিভিশন সংগঠন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com