‘সনজু’ ছবিতে পরেশ রাওয়াল ও মনীষা কৈরালার সঙ্গে যোগসূত্র তৈরি হয়নি নম্রতা দত্তর

সনজু ছবিতে সুনীল দত্তের ভূমিকায় দেখা গেছে পরেশ রাওয়ালকে। তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছে বিভিন্ন মহলে। তবে সুনীল দত্তের মেয়ে নম্রতা দত্ত এই চরিত্রটার সঙ্গে যোগসূত্রই স্থাপন করতে পারেননি।

By: Mumbai  Updated: August 14, 2018, 03:34:16 PM

সঞ্জয় দত্তের বায়োপিকে প্রত্যেকটা চরিত্রের অভিনয় প্রংশসা পেয়েছে। সঞ্জয় দত্তের ম্যানারিজমকে আয়ত্ত করে রণবীর কাপুর যখন হাততালি কুড়োচ্ছেন, তখন পিছিয়ে নেই পরেশ রাওয়ালও। রাজকুমার হিরানির ছবিতে সুনীল দত্তের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তার জন্য অভিনেতা বাহবাও পেয়েছেন অনেক। কিন্তু সুনীল দত্তের মেয়ে নম্রতা চরিত্রটির সঙ্গে যোগসূত্র স্থাপন করতে পারেনইনি, বরং ছবিটা ভাল না খারাপ সেই বিষয়েও কোনও মন্তব্য করা থেকে বিরত থেকেছেন। কারণ ছবিতে দেখানো দৃশ্যগুলোয় তাঁর জীবনের বাস্তব। তিনি ওই মূহুর্তগুলোয় বেঁচেছেন।

আরও পড়ুন, Sacred Games leaked on Tamilrockers: ওয়েবেই ফাঁস ওয়েব সিরিজ

‘সনজু’ ছবিতে সুনীল দত্তের চরিত্রে পরেশ রাওয়ালের অভিনয় নিয়ে নম্রতা স্পটবয়কে বলেছেন, “আমার বাবার ভূমিকায় কেউ অভিনয় করছেন এটা আমি দেখতে পারব না। বাবা আমার কাছে স্পেশাল। একরমটা নয় যে আমি পরেশ রাওয়ালকে পছন্দ করি না। কিন্তু পর্দায় বাবার ভূমিকায় ওঁর সঙ্গে আমি যোগসূত্রই স্থাপন করতে পারিনি। কারণ আমি দর্শক নই, আমি সুনীল দত্তের মেয়ে।”

মনীষা কৈরালার নার্গিস চরিত্রে অভিনয় সম্পর্কেও তিনি বলেন, ”মনীষা কৈরালাও ঠিকঠাক। সুনীল দত্ত ও নার্গিসের মেয়ে হয়ে এই বিচারটা করা আমার পক্ষে শক্ত। যদি, দর্শক তাদের সঙ্গে মেলাতে পারে, তাহলে তো ভীষণ ভাল ব্যাপার।”

ছবিতে রণবীরের অভিনয় ও চিত্রনাট্যের প্রশংসা করা হলেও সঞ্জয় দত্তের জীবনের অনেকাংশ না থাকায় প্রশ্নও উঠেছে বিস্তর। রণবীর ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ভিকি কৌশল, দিয়া মির্জা, সোনম কাপুর ও অনুষ্কা শর্মা। মূলত, মুন্নাভাইয়ের ড্রাগ নেওয়ার ও জেলে যাওয়ার সময়কাল নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ২৯ জুন মুক্তি পাওয়া এই ছবি ৩০০ কোটির ক্লাবে পা রেখেছে ইতিমধ্যেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood namrata dutt sanju sanjay dutt bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X