বিভিন্ন ভুতুড়ে জায়গায় শুট করেছি: রাজকুমার রাও

রাজকুমার রাও প্রকাশ্যে আনলেন যে 'স্ত্রী'র শুটিং হয়েছে সত্যিকারের ভুতুড়ে লোকেশনে। ছবিতে আরও দেখা যাবে শ্রদ্ধা কাপুর ও অপারশক্তি খুরানাকে।

By: Mumbai  Published: August 29, 2018, 10:57:18 AM

আবারও নিজের অভিনয় দ্বারা দর্শকদের মন জয় করতে চলেছেন রাজকুমার রাও। শিগগিরই মুক্তি পাবে তাঁর নতুন হরর কমেডি ‘স্ত্রী’। ৩১ অগাস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রমোশনে এসে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বললেন রাজকুমার রাও।

স্ত্রী কেন বাছলেন?

‘স্ত্রী’ একটা হরর কমেডি। যেখানে একজন স্ত্রীর ভূত শহরে ফেরৎ আসে পুরুষের ওপর প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্যে। সে এমন একজন যে পুরুষদের ভীষণ কষ্ট দেয়। আমরা চরিত্রটাকে একটু ঘুরিয়ে দেখেছি, যেটা অদ্ভুত অনুভূতি। খুব বাধ্য ভূত কিন্তু। যদি তাকে বলেন স্ত্রী কাল এস, ও কিন্তু আপনার বাড়িতে ঢুকবে না। অত্যন্ত ভদ্র।

দর্জির চরিত্রে কাজ করার অভিজ্ঞতা কেমন?

আমি তো এটা পর্যন্ত জানিনা মেয়েদের পোশাকের কত রকমারি আছে! তবে এই চরিত্রটা সেই অজ্ঞানতাকে কিছুটা দূর করেছে বলতে পারেন।

ছবিকে কি কখনও একরম হয়েছে যে শুট করতে গিয়ে ভয় পেয়েছেন?

বিভিন্ন ভুতুড়ে জায়াগায় শুট করেছি। বিশেষ করে ভোপালে, সেখানে তাজমহল ফোর্ট বলে একটা জায়গা আছে। স্থানীয়রা বলেন ওটা ভূতুড়ে জায়গা, সেখানে নাকি ভূতও থাকে। আমাদের সাবধান থাকতে বলেছিলেন। রাতে শুটিং করছিলাম, আমাদের পরিচালক অমর কৌশিক একদম মেথড ডিরেক্টর। ও বলল জায়গাটা যদি ভুতুড়েই হয়, সেখানে শুট করব। সেখানে শুট করার জন্য তাই নির্দেশ মতো কোন পারফিউম লাগাইনি, মেয়েরা তাঁদের চুল খোলা রাখেননি, একা কেউ কোথাও যাননি। আড়াইটে নাগাদ শুটিংয়ে গিয়েছিলাম। একজন লাইটম্যান ২০-৩০ ফুট উঁচুতে বসেছিলেন, সেখান থেকে হঠাৎ পড়ে যান। বলেছিলেন কেউ নাকি ওঁকে ধাক্কা দিয়েছে। তিন চার দিন তো হাসপাতালে ছিলেন উনি। সবাই ভয় পেয়ে গিয়েছিলাম।

আরও পড়ুন, ‘দ্য লাঞ্চবক্স’-এর কথা মনে করাবে শেফালি শাহ আর নীরজ কবির এই ছবি

ট্রেলারে বলছে সত্যি ঘটনা অবলম্বনে। তাই কি?

আমি মনে করি এই এনার্জিরা রয়েছে। কেবলমাত্র ভারতে নয়, পৃথিবীর সবর্ত্র। সত্যি সত্যি লোকগাথা আছে।

‘স্ত্রী’ মুক্তি পাচ্ছে ৩১ অগাস্ট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood rajkummar rao stree folklore

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X