‘দ্য লাঞ্চবক্স’-এর কথা মনে করাবে শেফালি শাহ আর নীরজ কবির এই ছবি

শেফালি শাহ এবং নীরজ কবি, মধ্যবয়সি দুজন মানুষ একে অপরের প্রেমে পড়েন, কিন্তু একইসঙ্গে অনেক সামাজিক সমস্যার সম্মুখীনও হন তাঁরা।

By: Mumbai  Published: August 29, 2018, 9:19:17 AM

দুজন মধ্যবয়সি মানুষকে নিয়ে লাভ স্টোরি তৈরি করা, তাও আবার মেনস্ট্রিম বলিউডে, দেখা যায় না সচরাচর। কিন্তু গল্পের নান্দনিক উপস্থাপনায় তা দর্শকের কাছে মনোরম হয় বইকি। এক্ষেত্রেও ‘ওয়ানস এগেইন’-ছবির ট্রেলারে শেফালি শাহ ও নীরজ কবির অভিনয় সেই কথাই বলছে।

ছবিতে শেফালি শাহ একজন বিজনেস ওম্যান যিনি টিফিন বন্টনের ব্যবসা করেন। নীরজ কবি একজন শিল্পী, আবার শেফালি শাহর খদ্দেরও। টিফিনবক্সে নোট আদান-প্রদান করে এবং খাবারের মধ্য দিয়েই নিজেদের সম্পর্ককে দৃঢ় করেন এই দুজন। শেফালি বিধবা, এক ছেলেও রয়েছে তাঁর। ছেলের চরিত্রে অভিনয় করেছেন ভবেশ যোশি খ্যাত প্রিয়াংশু পাইন্যুলি। সবই ঠিক ছিল, কিন্ত যখন জানা গেল যে শেফালির একজন পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে, সঙ্গে সঙ্গে সমাজ তাকে ভৎসর্না করতে শুরু করল।

ছবিতে নীরজ কবি একজন বিখ্যাত অভিনেতা, যিনি বাবাও। তাঁর একাকীত্ব বিশ্বের কাছ থেকে লুকিয়ে রাখলেও, শেফালির সংসর্গে অনেকটা নিজের মতো করে থাকতে পারেন তিনি। যখন তাঁকে সমাজের সামনে প্রকাশ করার পালা আসে, সমস্যা শুরু হয় তখন। সম্প্রতি ‘সেক্রেড গেমসে’ পারুলকরের ভূমিকায় ভূয়সী প্রশংসা পেয়েছেন নীরজ।

আরও পড়ুন, রাধিকা আপ্তেকে নিয়ে ট্রোল নেটফ্লিক্সের, গা ভাসালো স্যোশাল মিডিয়াও!

আড়াই মিনিটের এই ট্রেলারে দুজনের অভিনয়ই পর্দায় চোখ আটকে রাখবে দর্শকের। কনওয়াল শেঠি ‘ওয়ানস এগেইন’ ছবির পরিচালক ও চিত্রনাট্যকার। ছবিতে দেখা যাবে রাসিকা দুগ্গল ও বিদিতা বাগকে। ছবিটার সঙ্গে ‘দ্য লাঞ্চবক্সে’র কিছুটা মিল পাওয়া গেলেও শেফালি শাহ বলেছেন ‘ওয়ানস এগেইন’ কঠিন ছবি। তিনি মুম্বই মিররকে বলেন, ”ছবিতে খাদ্য ভীষণ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে। জানি দর্শক প্রাথমিকভাবে আগের ছবির প্রতিচ্ছবি তো পাবেনই। তবে এই ছবির ধরন সম্পূর্ণ ভিন্ন। ছবিটা একবার দেখার পর আপনিও বুঝতে পারবেন।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Once again trailer neeraj kabi shefali shah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X