Bollywood: শুটিং ফ্লোরে সিম্বা, জুটিতে সারা আলি খান-রণবীর সিং

বুধবার মহরৎ হয়ে গেল রোহিত শেঠির ছবি সিম্বা-র, জুটিতে সইফ-অমৃতা কন্যা সারা আলি খান ও রণবীর সিং। এ বছরের ২৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

By: Mumbai  Updated: June 7, 2018, 01:28:54 PM

চলতি বছরের ৩০ নভেম্বর মুক্তি পাবে তাঁর প্রথম ছবি কেদারনাথ। এর ঠিক একমাস বাদে মুক্তি পেতে চলেছে বলিউডের এই নবাগতার দ্বিতীয় ছবি। যে ছবিরই মহরৎ হয়ে গেল গতকাল। ছবির নাম সিম্বা, আর এই নবাগতার নাম সারা আলি খান। বলিউডে এ বছর সেলেব কন্যাদের ডেবিউ করার তালিকায় নাম রয়েছে সইফ আলি খানের মেয়েরও। কেদারনাথ ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা যাবে সারাকে। সিম্বাতে সারার বিপরীতে থাকছেন রণবীর সিং। বুধবার সিম্বার মহরতের কথা ট্যুইট করে জানাল ছবির দুই প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট ও ধর্মা প্রোডাকশনস।

আরও পড়ুন, Race 3: সলমন খানকে ভর করেই কামব্যাক ববি দেওলের

সিম্বার হাত ধরে রোহিত শেঠির পরিচালনায় এই প্রথমবার অভিনয় করবেন বলিউডের ক্রেজি গাই। এর আগে একটি বিজ্ঞাপনে রোহিতের সঙ্গে কাজ করেছিলেন রণবীর। মে মাসেই সিম্বার শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নায়কের পিঠে চোট পাওয়ার জন্য শ্যুটিং পর্ব পিছিয়ে যায়।

অমৃতা সিং ও সারা আলি খানের মেয়ে সারা বি-টাউনে কতটা চমক দেখাতে পারেন, তার জন্য ৩০ নভেম্বর পর্যন্ত তো অপেক্ষা করতেই হবে। আর রণবীর সিংয়ের সঙ্গে সারার রসায়ন কতটা জমে ওঠে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। সব ঠিক থাকলে ওই দিনই মুক্তি পাবে সিম্বা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bollywood simmba ranveer singh sara ali khan bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X